ময়মনসিংহ, , ২৮ বৈশাখ ১৪২৮ অনলাইন সংস্করণ

গাছের ডালে পুরুষের, ঘরে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  জাগ্রত ডেস্ক

  প্রকাশ : 

গাছের ডালে পুরুষের, ঘরে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পৃথক স্থান থেকে নারী ও পুরুষের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৯ এপ্রিল) রাতে উপজেলার রড়হিত ইউনিয়নের বৃপাচাশী ও রাজিবপুর ইউনিয়নের উজানচর নওপাড়া গ্রাম থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, বিলকিস আক্তার (৩৫)। তিনি উপজেলার বড়হিত ইউনিয়নের বৃপাচাশী গ্রামের সোহাগ মিয়ার স্ত্রী। তাদের ঘরে ৫টি সন্তান রয়েছে। অপরজনের নাম আসাদুল ইসলাম (২৫)। তিনি রাজিবপুর ইউনিয়নের উজানচর নওপাড়া (মানদীর চর) গ্রামের জালাল উদ্দিনের ছেলে। তিনি মানসিক প্রতিবন্ধী বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার বড়হিত ইউনিয়নের বৃপাচাশী গ্রামের সোহাগ মিয়ার সঙ্গে প্রায় ১৬ বছর আগে বিয়ে হয় বিলকিস আক্তারের। স্বামীর সঙ্গেও তার ছিল ভালো সম্পর্ক। রাতের কোনো এক সময় ঘরের আড়ার সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি। অপরদিকে রাজিবপুর ইউনিয়নের মানসিক প্রতিবন্ধী আসাদুল ইসলাম বাড়ির পাশের একটি গাছের ডালে মাফলার দিয়ে আত্মহত্যা করেন।

পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদির মিয়া বলেন, দুই পরিবারের পক্ষ থেকে অপমৃত্যু মামলা করা হয়েছে। এগুলো হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তের পর বলা যাবে।

  • সর্বশেষ - ময়মনসিংহ অঞ্চল