, ৫ আষাঢ় ১৪২৮ অনলাইন সংস্করণ

করোনা মোকাবেলায় সাড়ে ৭ কোটি রুপি দান করলো মোস্তাফিজের রাজস্থান

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

করোনা মোকাবেলায় সাড়ে ৭ কোটি রুপি দান করলো মোস্তাফিজের রাজস্থান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আজকের দিনের প্রথম ম্যাচ ও আসরের ২৪তম মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি মোস্তাফিজের রাজস্থান রয়্যালস। টস হেরে ব্যাটিং করছে রাজস্থান। খেলা হচ্ছে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে। ভারতের রাজধানী দিল্লিতেই চলছে ভয়ংকর অবস্থা, করোনায় মৃত্যুপুরীতে পরিণত হয়েছে শহরটি। চারদিকে অক্সিজেনের জন্য হাহাকার। সাহায্যের জন্য এদিক-ওদিক ছুটছে মানুষ।


আইপিএলের টসের পর রাজস্থান রয়্যালস ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে বড় এক ঘোষণা এলো। রাজস্থান জানিয়েছে, করোনা মোকাবেলায় সাড়ে ৭ কোটি রুপি সাহায্য দেবে তারা।



প্রতিবেদন লেখা সময় রাজস্থান রয়্যালসের স্কোরঃ ৯১/২ (১০.০ ওভার) শেষে জস বাটলার ৪১ রান, যশস্বী জাইসওয়াল ৩২ রান, সাঞ্জু স্যামসন ১৬ রান এবং শিভম দুবে ০ রান করে অপরাজিত রয়েছেন। অপরপক্ষে মুম্বাই ইন্ডিয়ান্সের রাহুল চাহার ২ ওভার শেষে ২১ রান দিয়ে তুলে নিয়েছেন ২ টি উইকেট।


ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে খেলছেন টাইগার পেসার মোস্তাফিজ। এখন পর্যন্ত রাজস্থানের হয়ে পাঁচটি ম্যাচেই খেলেছেন তিনি। পাঁচ ম্যাচে দুটোতে জয় পেয়েছে সাঞ্জু স্যামসনের নেতৃত্বাধীন রাজস্থান রয়্যালস। এ ম্যাচে জিততে মুখিয়ে দলটি।

  • সর্বশেষ - খেলাধুলা