, ৯ শ্রাবণ ১৪২৮ অনলাইন সংস্করণ

সুবিধা বঞ্চিতদের হাতে নুসরাত ফারিয়ার দুই শতাধিক পোশাক

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

সুবিধা বঞ্চিতদের হাতে নুসরাত ফারিয়ার দুই শতাধিক পোশাক

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া। কলকাতার বেশ কিছু চলচ্চিত্রেও অভিনয় করে আলোচিত হয়েছেন। নিয়মিত অভিনয় করে যাচ্ছেন তিনি। সেইসঙ্গে হাজির হন গান নিয়েও।

শুটিংয়ের জন্য প্রায়ই অনেক রকম কেনাকাটা করেন ফারিয়া। দেশে বিদেশে কেনাকাটা করতে তার ভালো লাগে। সেই সুবাদে ঘরে জমেছে অনেক পোশাক ও জুতা। শুটিং শেষে এসবের বেশিরভাগই ব্যবহার করা হয় না। ঘরে পড়ে থাকে।

অনাদরে নষ্ট না করে এসব কাপড় তিনি সমাজের নিম্ন আয়ের মানুষদের মধ্যে ভাগ করে দিতে যাচ্ছেন।

রাজধানীর ঢাকা উদ্যানে বস্তির সুবিধা বঞ্চিতদের নিয়ে দীর্ঘদিন ধরে কাজ করা সংগঠন সুইচ-বাংলাদেশ ফাউন্ডেশনের মাধ্যমে তা-আগামী কোরবানির ঈদে তুলে দেওয়া হবে। সংগঠনের পক্ষ থেকে এমনটাই জানানো হয়েছে।

গতকাল তারা ফারিয়ার কাছ থেকে দুই শতাধিক পোশাক সংগ্রহ করেছেন বলেও জানান।

‘সুইচ বাংলাদেশ ফাউন্ডেশন’র প্রধান সমন্বয়ক মোস্তাফিজুর রহমান বলেন, ‘তারকা শিল্পীরা সুবিধা বঞ্চিতদের পাশে দাঁড়ালে সাধারণ মানুষজন উৎসাহিত হন। এ কারণে আমরা জনপ্রিয় এই শিল্পীকে বিষয়টি জানিয়েছিলাম। তিনি আমাদের আহ্বানে সাড়া দিয়েছেন। নুসরাত ফারিয়াকে ধন্যবাদ।’

তিনি আরও জানান, ‘দশ টাকায় কাপড়’ নামের বিশেষ প্রকল্পে এগুলো বস্তির মানুষের মাঝে বিতরণ করা হবে।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া জানান, ‘উদ্যোগটি আমার খুবই ভালো লেগেছে। ঘরে ফেলে না রেখে পোশাকগুলো যদি কারো কাজে লাগে তবে তারচে আর আনন্দ কিসে। আমি যখন শুনলাম, তাদের এই প্রকল্পে এ ধরনের পোশাকই সংগ্রহ করা হচ্ছে তখনেই রাজি হয়ে গেলাম।’

  • সর্বশেষ - বিনোদন