, ৯ শ্রাবণ ১৪২৮ অনলাইন সংস্করণ

কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে স্ত্রীর অভিযোগ

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে স্ত্রীর অভিযোগ

কলকাতার শোবিজ গরম নুসরাত জাহান ও শ্রাবন্তী চ্যাটার্জির সম্পর্কের টানাপোড়েন নিয়ে। তার ভিড়ে শুক্রবার শুভশ্রী গাঙ্গুলির দিদির স্বামী গ্রেফতার হয়ে জমিয়ে দিয়েছে। এবার নতুন শোরগোল শুরু হলো অভিনেতা কাঞ্চন মল্লিকের স্ত্রীর অভিযোগে।

গুঞ্জন শোনা যাচ্ছে বিধায়ক-অভিনেতার সঙ্গে নাকি সম্পর্কে জড়িয়েছেন ছোটপর্দার চেনা মুখ শ্রীময়ী। যদিও সে জল্পনায় জল ঢেলেছেন কাঞ্চন-শ্রীময়ী দু’জনেই। এই গুঞ্জনের মাঝেই এবার মুখ খুললেন কাঞ্চনের স্ত্রী পিংকি।

কাঞ্চন-পিংকির বিয়ে হয়েছে বহু বছর। পুত্রসন্তানও রয়েছে তাদের। আপাতদৃষ্টিতে সুখী দম্পতি হিসাবে পরিচিত কাঞ্চন-পিংকি। তবে সুখের ঘরেই কী ফাটল ধরছে? শোনা যাচ্ছে, কাঞ্চন মল্লিকের সঙ্গে নাকি দীর্ঘদিনের পরিচিত শ্রীময়ীর প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে। সেই জল্পনায় জল ঢেলে শ্রীময়ী দাবি করেন, দীর্ঘদিন ধরেই তিনি ‘কাঞ্চনদা’র সঙ্গে পরিচিত।

বিধায়কের স্ত্রী পিংকির সঙ্গেও সম্পর্ক বেশ ভালই তার। কাঞ্চন-পিংকির ফ্ল্যাটেও তার যাতায়াত রয়েছে বলেই দাবি। এমনকী করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে কাঞ্চন এবং শ্রীময়ীর পরিজনরা একসঙ্গে বেড়াতে যাওয়ার কথা ভাবছেন বলেও জানিয়েছিলেন অভিনেত্রী।

সম্পর্কের গুঞ্জনের মাঝে স্বামী কাঞ্চনের বিরুদ্ধে কার্যত বিস্ফোরক অভিযোগ করেন পিংকি। তার দাবি, সন্তানকে বড় করার জন্য প্রয়োজনীয় অর্থ কাঞ্চন দেন ঠিকই। তবে সন্তানের কোনো খোঁজই নাকি রাখেননা তৃণমূলের তারকা বিধায়ক। ধৈর্যের বাঁধ ভেঙে যাওয়ার ফলেই এবার মুখ খুললেন বলেও জানান পিংকি।

অভিনয়, রাজনীতিতে ব্যস্ত স্বামীকে কাছে না পাওয়ায় অভিমান নাকি সম্পর্কের তিক্ততায় ‘ধৈর্যের বাঁধ ভাঙল’ পিংকির, তা নিয়ে উঠছে প্রশ্ন। শ্রীময়ীর সঙ্গে সম্পর্ক রাখেন কাঞ্চন? সে ব্যাপারে যদিও ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন কাঞ্চন জায়া। তার দাবি, ‘দু’জন মানুষ প্রেম করবেন কিনা তা তাদের ব্যক্তিগত বিষয়।

কিন্তু সম্পর্ক অস্বীকার করলে প্রাক্তন-বর্তমান সকলকেই অসম্মান করা হয়। একটাই অনুরোধ, বিয়েটাকে যেন বেড়া হিসাবে ব্যবহার করা না হয়।’

শ্রীময়ীর সঙ্গে সম্পর্কের গুঞ্জনের মাঝে কাঞ্চন-পিংকির সম্পর্কের সমীকরণই এখন সকলের নজরে।

  • সর্বশেষ - বিনোদন