2024-04-30 05:21:11 pm

এবার সভাপতির পদ হারালেন যুবলীগের মনি

www.focusbd24.com

এবার সভাপতির পদ হারালেন যুবলীগের মনি

০৮ জুলাই ২০২১, ২০:০৭ মিঃ

এবার সভাপতির পদ হারালেন যুবলীগের মনি

ময়মনসিংহের মুক্তাগাছা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসককে মারধর করে জেলে যেতে হয়েছে উপজেলা যুবলীগের সভাপতি মাহবুবুল হক মনিকে। এবার হারাতে হল দলের সভাপতির পদও।

বৃহস্পতিবার (০৮ জুলাই) দুপুরে তাকে মুক্তাগাছা উপজেলা যুবলীগের সভাপতির পদ থেকে সাময়িক অব্যাহতি দিয়ে বিজ্ঞপ্তি দেয় জেলা যুবলীগ।

বিষয়টি নিশ্চিত করে জেলা যুবলীগের আহ্বায়ক আজহারুল ইসলাম বলেন, চিকিৎসককে লাঞ্ছিত ও মারধরের অভিযোগে মনির বিরুদ্ধে মামলা দায়ের করায় জেলা যুবলীগ জরুরি সভায় বসে।

পরে কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অপরাধে মুক্তাগাছা উপজেলা যুবলীগের সভাপতি থেকে মাহবুবুল হক মনিকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়।

এর আগে গত মঙ্গলবার (০৬ জুলাই) রাতে ভুক্তভোগী চিকিৎসক এএইচএম সালেকিন মামুন বাদী হয়ে ওই সভাপতির বিরুদ্ধে মুক্তাগাছা থানায় মামলা করেন।

মামলায় ওই চিকিৎসক অভিযোগ করেন, মঙ্গলবার দুপুর ২টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি সেবার নম্বরে কল করেন মাহবুবুল হক মনি। এ সময় তিনি তার মায়ের করোনা পরীক্ষার জন্য বাসায় গিয়ে নমুনা সংগ্রহের বিষয়ে জানতে চান। তখন তাকে বলা হয়, বাসায় গিয়ে নমুনা সংগ্রহ বন্ধ রয়েছে।

তার মাকে হাসপাতালে নিয়ে এসে নমুনা জমা দেওয়ার পরামর্শ দেওয়া হয়। এর কিছুক্ষণ পর মনি দলবল নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে তার কক্ষে ঢুকে দরজা বন্ধ করে গালিগালাজ ও মারধর করেন।

পরে রাতেই উপজেলা যুবলীগের সভাপতি মাহবুবুল হক মনি এবং পর দিন দুপুরে তার চার সহযোগীকে গ্রেফতার করে পুলিশ। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :