2024-05-03 07:59:46 pm

মা হারালেন ময়মনসিংহের সাংবাদিক মূসা

www.focusbd24.com

মা হারালেন ময়মনসিংহের সাংবাদিক মূসা

০৫ সেপ্টেম্বার ২০২১, ২১:২৬ মিঃ

মা হারালেন ময়মনসিংহের সাংবাদিক মূসা

ময়মনসিংহ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের প্রতিনিধি আবু সালেহ মো. মূসার মা হোসেনে আরা করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর।

গতকাল শনিবার (৪ সেপ্টেম্বর) দিনগত রাত পৌনে ১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। 

পরিবারিক সূত্র জানায়, গত ২৮ জুলাই করোনা আক্রান্ত হয়ে নিজ বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন হোসনে আরা। অবস্থার অবনতি হলে গত ২ আগস্ট তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। পরে সেখানে অবস্থার অবনতি হলে শনিবার রাত ৮টার দিকে আইসিইউতে নেওয়া হয়। কিন্তু সব চেষ্টা ব্যর্থ করে করোনার কাছে হার মেনে পৃথিবী থেকে বিদায় নেন তিনি।

হোসনে আরা জেলার মুক্তাগাছা উপজেলার খেরুয়াজানি ইউনিয়নের গড়বাজাইল গ্রামের মো. আইয়ুব আলী স্ত্রী। মৃত্যুকালে তিনি স্বামী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রোববার (০৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। 

সাংবাদিক আবু সালেহ মো. মূসা'র মায়ের মৃত্যুতে ময়মনসিংহ প্রেসক্লাব, মুক্তাগাছা প্রেসক্লাব, ময়মনসিংহ টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, নিউজ চ্যানেল জার্নালিস্ট অ্যাসোসিয়েশনসহ বিভিন্ন সংগঠন ও সাংবাদিক নেতারা গভীর শোক প্রকাশ করেছেন।


উপদেষ্টা সম্পাদক: ডি. মজুমদার
সম্পাদক: মীর আক্তারুজ্জামান

সর্বস্বত্ব: এমআরএল মিডিয়া লিমিটেড
ঢাকা অফিস: মডার্ণ ম্যানসন (১৫ তলা), ৫৩ মতিঝিল বাণিজ্যিক এলাকা, ঢাকা-১০০০
ময়মনসিংহ অফিস: হাসনাইন প্লাজা (দ্বিতীয় তলা), ৭ মদন বাবু রোড, ময়মনসিংহ-২২০০
সেলফোন: ০৯৬১১-৬৪৫২১৫, ০৯৬৯৭-৪৯৭০৯০ ই-মেইল: jagrota2041@gmail.com
ফোন :
ইমেইল :