ময়মনসিংহ, , ২৫ শ্রাবণ ১৪২৭ অনলাইন সংস্করণ

ঈশ্বরগঞ্জে ছাগল নিয়ে পালানোর সময় ৩ যুবক আটক

ঈশ্বরগঞ্জে ছাগল নিয়ে পালানোর সময় ৩ যুবক আটক

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ইজিবাইক দিয়ে ছাগল নিয়ে পালানোর সময় ৩ যুবককে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে জনতা। শুক্রবার দুপুরে স্থানীয় জনতা ৩ যুবককে আটক করে বিকলে পুলিশের হাতে তুলে দেয়।


আটকরা হলেন- নান্দাইলের কাদিরপুর গ্রামের আনোয়ার হোসেন (২২), উত্তরপালাহার গ্রামের সোহাগ মিয়া (২০) ও নয়নপুর গ্রামের আলম মিয়া (৩০)।


স্থানীয়রা জানায়, উপজেলার মগটুলা ইউনিয়নের মাইজবাগ-মধুপুর সড়কের দূর্গাপুর হাত ভাঙা বিলের কাছ থেকে একটি ছাগল নিয়ে পালানোর চেষ্টা করে ওই যুবকরা। ছাগলটি দূর্গাপুর গ্রামের আতাউর রহমানের। ওই সময় স্থানীয়রা ইজিবাইকটিকে ধাওয়া দিয়ে ধরে ছাগলটি উদ্ধার করে। আটক করে তিন যুবককে। পরে তাদের মগটুলা ইউনিয়ন পরিষদে নিয়ে গিয়ে চেয়ারম্যানের কাছে হস্তান্তর করা হয়। খবর পেয়ে বিকেল ৪ টার দিকে ঈশ্বরগঞ্জ থানার এসআই তানজিল আল আসাদুজ্জামান ৩ চোর ও ইজিবাইক উদ্ধার করে থানায় নিয়ে যান।


মগটুলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদরুজ্জামান মামুন বলেন, ইজিবাইক দিয়ে রাস্তার পাশ থেকে ছাগল চুরি করে পালানোর সময় স্থানীয়রা ৩ যুবককে আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে এসেছিল। ঈশ্বরগঞ্জ থানার এসআই তানজিল আল আসাদুজ্জামান বলেন, তিন যুবক ও ইজিবাইক উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

  • সর্বশেষ - ইলেকশন স্পেশাল