, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

মুখে ব্যান্ডেজ বেঁধে সিনেমা হলে খুদে ভক্ত, কাণ্ড দেখে যা বললেন শাহরুখ

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

মুখে ব্যান্ডেজ বেঁধে সিনেমা হলে খুদে ভক্ত, কাণ্ড দেখে যা বললেন শাহরুখ

গত ৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে শাহরুখ খান অভিনীত সিনেমা ‘জাওয়ান’। আর মুক্তি পাওয়ার পর থেকেই এই ছবি বক্স অফিস এবং ভক্তদের মনে একসঙ্গে রাজ করে চলেছে। আপাতত কাশ্মীর থেকে কন্যাকুমারী কম বেশি সকলেই জাওয়ান জ্বরে আক্রান্ত। চর্চার বিষয়বস্তু এটাই। অনেক ভক্ত তো ব্যান্ডেজ বেঁধে নিজেকেই জাওয়ানের শাহরুখ সেজে সিনেমা দেখতে হলে যাচ্ছেন। আর তাদের অন্যতম হল এই ছোট্ট কিং খান ভক্ত। সেও বাকিদের মতো মুখে ব্যান্ডেজ বেঁধে জাওয়ান ক্রেজে সামিল হয়েছে। আর তার ছবি গিয়ে পড়েছে কিং খানের নজরে। এরপরই উত্তর এল স্বয়ং তার কাছ থেকেই।

বুধবার ১৩ সেপ্টেম্বর এক ব্যক্তি এক্সে (সাবেক টুইটার) এই ছোট্ট কিং খান ভক্তের একাধিক ছবি শেয়ার করেন। সেখানে তাকে সাদা টিশার্টের উপর চেক শার্ট আর জিন্স পরে থাকতে দেখা যায়। গোটা মুখ জাওয়ান ছবিতে শাহরুখের মতো ব্যান্ডেজ দিয়ে বাঁধা। সেই অবস্থায় সে গাড়ির সামনে পোজ দিয়েছে। এই ছবিগুলো শেয়ার করে সেই ব্যক্তি লেখেন, “কাশীপুরের এই ছোট্ট শিশুটিকে দেখুন। কাশীপুরের রয়াল সিনেমাতে এসেছিল এভাবে। এই লুকে জাস্ট তাক লাগিয়ে দিয়েছে ও।

কাশীপুরের সমস্ত শিশুরাই জাওয়ানের সঙ্গে দেখা করতে চায়। শাহরুখ খান প্লিজ এখানে একবার আসুন।” তিনি তার এই পোস্টে জাওয়ান, শাহরুখ খান, ইত্যাদি হ্যাশট্যাগ ব্যবহার করেন। এই পোস্ট নজরে পড়ে খোদ শাহরুখ খানের। তিনি এই টুইট শেয়ার করে লেখেন, “অনেক ধন্যবাদ আমার ছোট্ট জাওয়ান। ওকে একদম সেরকমই লাগছে দেখতে। আমার অনেক ভালোবাসা রইল কাশীপুরের জন্য।”

  • সর্বশেষ - বিনোদন