, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

ঈদ সামনে রেখে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তৎপর হাইওয়ে পুলিশ

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ঈদ সামনে রেখে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তৎপর হাইওয়ে পুলিশ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় দ্রুতগতির লেনে ঢাকাগামী দূরপাল্লার বাস দাঁড়িয়ে যাত্রী নামানোর অপরাধে ৪৩০টি মামলা দায়ের করা হয়েছে। এ সময় কাগজপত্রে ত্রুটি থাকায় ১৭৫টি যানবাহন আটক করেছে হাইওয়ে পুলিশ শিমরাইল ক্যাম্পের সদস্যরা।

সোমবার ৩৪টি মামলা দায়ের করা হয়েছে। এরমধ্যে অধিকাংশ মামলা করা হয়েছে দ্রুতগতির লেনে বাস দাঁড়িয়ে যাত্রী নামানোর অপরাধে। আসন্ন পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে মহাসড়কে তৎপর হয়ে উঠেছে হাইওয়ে পুলিশ।

হাইওয়ে পুলিশের শিমরাইল ফাঁড়ির ইনচার্জ একেএম শরফুদ্দিন জানান, আসছে পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে মহাসড়কে যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করতে আমাদের অভিযান অব্যাহত থাকবে। চলতি মাসে দ্রুতগতির লেনে বাস দাঁড়িয়ে যাত্রী নামানোর অপরাধে ৪৩০টি মামলা দায়ের করা হয়েছে।

এদিকে, গত ২১ মার্চ মহাসড়কে যাত্রীদের নিরাপত্তার বিষয়ে শিমরাইল পয়েন্ট পরিদর্শন করেন হাইওয়ে পুলিশের অতিরিক্তি ডিআইজি নাবিলা জাফরিন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মাহমুদুল হক, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, র‌্যাব-১১ এর সিইও (লে. কর্নেল) সৈয়দ তানভির মাহমুদ পাশা, নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌস, নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা দেদারুল ইসলাম। এ সময় আসন্ন ঈদুল ফিতরের সময় মহাসড়কে ঘরমুখো মানুষের যাতে দুর্ভোগ পোহাতে না হয় সে বিষয়টি নিয়ে নানা আলোচনা হয়।

  • সর্বশেষ - আলোচিত খবর