, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

দেড় বছর বয়সেই ২৫০ কোটি রুপির মালিক রণবীরকন্যা রাহা

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

দেড় বছর বয়সেই ২৫০ কোটি রুপির মালিক রণবীরকন্যা রাহা

বয়স সবে দেড় বছর। এর মধ্যেই বলিউডের সব থেকে ধনী তারকা সন্তানের তকমা পেয়ে গেছে ছোট্ট রাহা কাপুর! ২৫০ কোটি রুপির মালিক এই স্টারকিড! আর এই স্টারকিড হচ্ছে ‘রণলিয়া’ খ্যাত দুই বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাটের একমাত্র মেয়ে। কিন্তু কীভাবে এতো অর্থ জমা পড়েছে ছোট্ট রাহার অ্যাকাউন্টে?

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছে, এই মুহূর্তে মুম্বাইয়ের পালি হিলস্ এলাকায় এক অ্যাপার্টমেন্টের ৯ তলায় থাকেন ‘রণলিয়া’ দম্পতি। এই আবাসনে আলিয়ারও একটি ফ্ল্যাট রয়েছে, যার আনুমানিক মূল্য ৩২ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৪২ কোটি টাকা)।

অন্যদিকে, গত তিন বছর ধরে বান্দ্রায় নিজেদের বাংলো তৈরি করছেন এই তারকা দম্পতি। দাদা রাজ কাপুরের ‘কৃষ্ণা রাজ’ বাংলোকেই নতুনভাবে তৈরি করছেন তারা। কাজ প্রায় শেষ, খুব শিগগিরই নিজেদের স্বপ্নের বাড়িতে প্রবেশ করবেন রণবীর-আলিয়া।

আর এই বাংলোর আনুমানিক মূল্য প্রায় ২৫০ কোটি রুপি তথা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৩৩০ কোটি টাকা। কারণ, শাহরুখ খানের ‘মন্নত’ ও অমিতাভ বচ্চনের ‘জলসা’র সমপরিমাণ বাজারমূল্য এই ‘কৃষ্ণা রাজ’বাংলোর।

বলিউডের ঘনিষ্ঠ সূত্রের খবর, নিজেদের উপার্জনের অনেকটা অর্থই ‘কৃষ্ণা রাজ’বাংলোতে বিনিয়োগ করছেন ‘রণলিয়া’। আর বাংলোটি  ইতোমধ্যেই মেয়ে রাহার নামে করে দিয়েছেন তারা।

সে হিসাবে রাহা কাপুরই এই মুহূর্তে বলিউডের সব থেকে ধনী তারকা সন্তান। আপাতত ২৫০ কোটি রুপির কথাই জানা পাপারাজ্জিদের। রাহা হয়ত এর থেকেও বেশি অর্থের মালিক।

কারণ, এই বাংলোটি ছাড়াও মুম্বাই শহরে চারটি ফ্ল্যাট রয়েছে আলিয়ার। এছাড়া লন্ডনে একটি বাড়ি রয়েছে অভিনেত্রীর। কে জানে এসব সম্পত্তি বা এদের কোনো একটিও মেয়ে রাহার নামে কি না!

  • সর্বশেষ - বিনোদন