, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

স্টার্কের ব্যর্থতা নিয়ে মুখ খুলল কলকাতা

  স্পোর্টস ডেস্ক

  প্রকাশ : 

স্টার্কের ব্যর্থতা নিয়ে মুখ খুলল কলকাতা

গত ডিসেম্বরে আইপিএলের মিনি নিলামে মিচেল স্টার্ককে নিয়ে রীতিমতো কাড়াকাড়ি পড়ে যায়। ব্যাপক লড়াই শেষে এই অস্ট্রেলিয়ান পেসারকে আইপিএল ইতিহাসের সর্বোচ্চ ২৪ কোটি ৭৫ লাখ রুপিতে কেনে কলকাতা নাইট রাইডার্স। তবে কী সর্বোচ্চ দামই স্টার্ককে চাপে ফেলে দিয়েছে? কারণ দুই ম্যাচে উইকেটশূন্য থেকে তিনি দিয়েছেন ১০০ রান। চলতি আসরে নিজেদের প্রথম দুই ম্যাচে কলকাতা নাইট রাইডার্স জিতলেও তাদের চিন্তার জায়গা স্টার্ক। দুই ম্যাচে দেদারসে রান বিলিয়েছেন। উইকেট পাননি একটিও। এরই মধ্যে তাকে একাদশ থেকে বাদ দেওয়ারও দাবি উঠেছে। এবার তাকে নিয়ে কথা বললেন কেকেআরের বোলিং কোচ ভরত অরুণ।

আজ (বুধবার) বিশাখাপত্তনমে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে খেলতে নামবে কেকেআর। তার আগে সংবাদ সম্মেলনে অরুণকে প্রশ্ন করা হয় স্টার্কের ফর্ম নিয়ে। জবাবে তিনি বলেন,‘স্টার্ক বিশ্বের অন্যতম অভিজ্ঞ বোলার। হতে পারে প্রথম দুই ম্যাচে ও ভালো বল করতে পারেনি। কিন্তু খুব তাড়াতাড়ি ও সেরা ফর্মে ফিরবে।’ ভারতের আবহাওয়ায় ভালো করার বিষয়ে স্টার্কের সঙ্গে আলোচনা হয়েছে তার। অরুণ বলেন, তার সঙ্গে আমার কথা হয়েছে।

স্টার্কের শক্তি নিয়ে আমরা আলোচনা করেছি। নেটে ও ভালো বল করছে। ম্যাচে বিধ্বংসী রূপে ফেরা শুধু সময়ের অপেক্ষা।’ এর আগে উচ্চদামই স্টার্ককে চাপে ফেলেছে বলে মন্তব্য করেছিলেন বিশ্বকাপজয়ী সাবেক অজি অধিনায়ক মাইকেল ক্লার্ক। বেশি মূল্য পাওয়া একধরনের চাপ বলে মনে করেন তিনি, ‘তার (স্টার্ক) চড়া মূল্যই তাকে চাপে ফেলবে। যখন কেউ সবচেয়ে বেশি টাকা পায় তার কাছে প্রত্যাশা থাকে অনেক বেশি।’

  • সর্বশেষ - খেলাধুলা