, ২০ অগ্রহায়ণ ১৪২৯ অনলাইন সংস্করণ

বিএনপির মিথ্যা কথায় জনগণ আর রাস্তায় নামে না: মায়া

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

বিএনপির মিথ্যা কথায় জনগণ আর রাস্তায় নামে না: মায়া

আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, প্রেস ক্লাব ও নয়াপল্টনে দাঁড়িয়ে বিএনপি নেতারা রাষ্ট্র ও সরকারের বিরুদ্ধে মিথ্যাচার এবং নালিশ করে। কিন্তু তাদের মিথ্যা কথায় জনগণ এখন আর রাস্তায় নামে না।

বুধবার (৩১ আগস্ট) বেলা সাড়ে ১১টায় রাজধানীর জাতীয় প্রেস ক্লাবের আবদুস সালাম হলে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ আয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

মায়া বলেন, বিএনপির তিনটি উপাধি। দুষ্কৃতকারী ও সন্ত্রাসী সংগঠন, মিথ্যাবাদী এবং নালিশ পার্টি। এ তিনটির ওপর ভর করে তারা মানুষকে বিভ্রান্ত করছে।

তিনি বলেন, বিএনপির এক কথা- শেখ হাসিনাকে হত্যা করতে হবে। এজন্য ২১ বার হত্যার উদ্দেশে তার ওপর হামলা চালিয়েছে। বিএনপি জানে শেখ হাসিনা বেঁচে থাকলে তাদের স্বপ্ন বাস্তবায়ন হবে না।

বিএনপি নেতাদের উদ্দেশে মায়া বলেন, রাজপথ কাউকে ইজারা দেওয়া হয়নি। সাহস থাকলে রাজপথ দখল করেন। মনে রাখবেন রাজপথে আওয়ামী লীগের জন্ম। আগামী নির্বাচনে জনগণকে সাথে নিয়ে টানা চতুর্থবারের মতো ক্ষমতায় আসবে।

তিনি আরও বলেন, বিএনপি গণতন্ত্র, নির্বাচন কমিশন, সংবিধান মানে না। তারা গণশত্রু। তাদের কথা একটাই। তারা হত্যার মাধ্যমে ক্ষমতায় যেতে চায় এবং পাকিস্তানের প্রেতাত্মা হয়ে কাজ করতে চায়। বিএনপি আরেকটি ’৭৫ ঘটাতে চায়। তারা দেশকে হত্যাযজ্ঞে পরিণত করতে চায়।

মায়া বলেন, একটি শক্তিশালী শ্রমিক সংগঠন না থাকায় শ্রমিকদের ভাগ্যের চাকা ঘুরেনি। তারা এখনো নির্যাতিত, অবহেলিত। বিএনপির দুঃশাসনকালে এ শ্রমিকরা রাস্তায় ছিল।

শ্রমিকদের উদ্দেশে তিনি বলেন, আপনাদের দাবিগুলো প্রধানমন্ত্রীকে জানিয়ে সমাধানের চেষ্টা করা হবে।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ইনসুর আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সংগঠনটির সভাপতি মোহাম্মদ হানিফ খোকন, আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মো. হাবীবুর রহমান সিরাজ ও শ্রমিক লীগের নেতারা

  • সর্বশেষ - রাজনীতি