, ১০ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

ঢাকা লিট ফেস্টের পর্দা উঠছে ৫ জানুয়ারি

  সাহিত্য ডেস্ক

  প্রকাশ : 

ঢাকা লিট ফেস্টের পর্দা উঠছে ৫ জানুয়ারি

ঢাকা লিট ফেস্ট-এর দশম আসর শুরু হচ্ছে ৫ জানুয়ারি (বৃহস্পতিবার)। বাংলা একাডেমি প্রাঙ্গণে অনুষ্ঠিতব্য চার দিনব্যাপী লিট ফেস্ট চলবে ৮ জানুয়ারি পর্যন্ত। এবার টিকিট কেটে উপভোগ করা যাবে সাহিত্যের এই আয়োজন।

আজ (রোববার) জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানানো হয় এসব তথ্য।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ঢাকা লিট ফেস্ট-এর তিন পরিচালক সাদাফ সায, আহসান আকবার এবং কে আনিস আহমেদ; সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন প্রমুখ।

ঢাকা লিট ফেস্ট-এর উদ্বোধন হবে ৫ জানুয়ারি সকাল ১০টায়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, নোবেল বিজয়ী লেখক আবদুল রাজ্জাক গুরনাহ, লেখক আমিতাভ ঘোষসহ আরও অনেকে।

আয়োজকরা জানান, এবারের আয়োজনে নোবেল প্রাইজ বিজয়ী লেখক, আন্তর্জাতিকভাবে প্রশংসিত পুরস্কার বিজয়ী বক্তারা উপস্থিত হবেন।

এবার ঢাকা লিট ফেস্ট-এ আরও অংশগ্রহণ করবেন নুরুদ্দিন ফারাহ, হানিফ কুরেশী, পঙ্কজ মিশ্র, টিলডা সুইন্টন, জন লি এন্ডারসন, অঞ্জলি রউফ, সারাহ চার্চওয়েল, গীতাঞ্জলি শ্রী, ডেইজি রকওয়েল, এস্থার ফ্রয়েড, অ্যালেকজান্দ্রা প্রিঙ্গেল, ডাইম সারাহ গিল্বার্ট, মারিনা মাহাথির, জয় গোস্বামী, কামাল চৌধুরী, মুহাম্মদ জাফর ইকবাল, আনিসুল হক, মাসরুর আরেফিন, মারিনা তাবাসসুম, সৈয়দ মনজুরুল ইসলাম, ইমদাদুল হক মিলন, কায়সার হক, শাহীন আখতার, অমিতাভ রেজা এবং আজমেরী হক বাঁধনসহ পাঁচ মহাদেশের পাঁচ শতাধিক বক্তা, শিল্পী ও চিন্তাবিদ।

অনলাইন রেজিস্ট্রেশন ও সরাসরি টিকিটের লোকেশন জানা যাবে dhakalitfest.com এ। প্রাপ্ত বয়স্করা টিকিট কেটে এবং ১২ বছরের কম বয়সী ও শারীরিকভাবে অক্ষমরা বিনামূল্যে প্রবেশ করতে পারবেন।

  • সর্বশেষ - সাহিত্য