, ২৩ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

১০ হাজার ইয়াবাসহ গ্রেফতার তিন কারবারি কারাগারে

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

১০ হাজার ইয়াবাসহ গ্রেফতার তিন কারবারি কারাগারে

রাজধানীর মতিঝিল থানা এলাকা থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার তিন মাদক কারবারিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। আসামিরা হলেন- আব্দুল মাজেদ, নাফিস উদ্দিন ও মো. রমজান আলী।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) তাদের ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর মতিঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহেদী হাসান তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে বুধবার বিকেলে মতিঝিল থানার ফকিরাপুল এলাকা থেকে ১০ হাজার পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।এ ঘটনায় তাদের বিরুদ্ধে মতিঝিল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

আসামিদের গ্রেফতারের বিষয়ে পুলিশ জানায়, ঢাকা মহানগরীতে বিশেষ অভিযান পরিচালনাকালে তথ্য আসে যে কতিপয় মাদক কারবারি মতিঝিল থানার ফকিরাপুলে হোটেল আসমার (আবাসিক) সামনে ইয়াবা ক্রয়-বিক্রয় করার জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর সময় ১০ হাজার পিস ইয়াবা ও একটি মোটর সাইকেলসহ মাজেদ, নাফিস ও রমজানকে গ্রেফতার করা হয়।

  • সর্বশেষ - অতিথি কলাম