, ১০ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

বিএনপি নির্বাচন বন্ধ করতে, লাশ ফেলার রাজনীতি করতে চায়: ওবায়দুল কাদের

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

বিএনপি নির্বাচন বন্ধ করতে, লাশ ফেলার রাজনীতি করতে চায়: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আজকে বিএনপি আমাদের দেশে আন্দোলনে ব্যর্থ হয়ে নির্বাচন বন্ধ করতে, লাশ ফেলার রাজনীতি করতে চায়। ফিলিস্তিনের গাজায় ইসরায়েল যা করছে বাংলাদেশে বিএনপি তা করছে বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

তিনি রবিবার বেলা ১২ টার দিকে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনে গণসংযোগকালে কবিরহাট উপজেলার চাপরাশিরহাট জিরো পয়েন্টে এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি বাস পোড়াচ্ছে, ট্রেন পোড়াচ্ছে, মানুষকে আগুন দিয়ে হত্যা করছে। ফিলিস্তিনের গাজায় ইসরায়েল যা করছে বাংলাদেশে বিএনপি তা করছে। ওই হানাদার বাহিনী যে নিকৃষ্ট কাজ করছে তা বাংলাদেশে করা হচ্ছে তারেক জিয়ার নির্দেশে। তারেক জিয়ার দেশে আসার সাহস নাই। বিএনপির সৎ সাহস নাই, তারা পালিয়ে গেছে।

ওবায়দুল কাদের আরও বলেন, নির্বাচন বিরোধীরা অপপ্রচার চালাচ্ছে যাতে ভোট কেন্দ্রে ভোটাররা না আসতে পারে। তাদের জবাব দিতে হবে। আমরা দলে দলে একত্রিত হয়ে তার জবাব দিবো। ৭ জানুয়ারি আমরা জবাব দিবো। খেলা হবে। ৭ জানুয়ারি ফাইনাল খেলা।

আন্তর্জাতিক সংস্থা নির্বাচন পর্যবেক্ষণ করছে। তারা যদি নির্বাচনে পরামর্শ দেয় তাহলে আমরা গ্রহণ করবো। তবে নির্বাচনের ক্ষতি হয় এমন কিছু মেনে নিবো না। এ সময় উপস্থিত ছিলেন কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো. ইব্রাহীম, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান প্রমূখ।

  • সর্বশেষ - রাজনীতি