, ২১ আশ্বিন ১৪২৯ অনলাইন সংস্করণ

রণবীর সিং এর ফ্যাশন নিয়ে এত আলোচনা কেন?

  লাইফস্টাইল ডেস্ক

  প্রকাশ : 

রণবীর সিং এর ফ্যাশন নিয়ে এত আলোচনা কেন?

রণবীর সিং এমন একজন অভিনেতা, যিনি অভিনয় দিতে তো বটেই, আলোচনায় থাকেন তার ফ্যাশনের কারণেও। কোথাও কোনো পুরুষকে একটু ব্যতিক্রমী ধরনের পোশাক পরতে দেখলে সবার আগে আপনার রণবীর সিং এর কথাই মনে পড়বে। বাজিরাও মাস্তানির প্রোমোশনে পরে গিয়েছিলেন স্কার্ট! পলকা ডটের শার্ট পরে কখনো কখনো চমকে দেন। পোশাকের ডিজাইন, রং ইত্যাদি নির্বাচনে তিনি বরাবরই অন্যদের থেকে আলাদা।

রণবীর সিং এর ফ্যাশন সেন্স ও স্টাইল নিয়ে ট্রোল কম হয় নি! কিন্তু তিনি থেমে যাওয়ার পাত্র নন। একের পর এক নতুনত্ব এনে ফ্যাশনের ধারণা অনেকটাই পাল্টে দিয়েছেন বলিউডেও এই তারকা অভিনেতা। চলুন জেনে নেওয়া যাক রণবীর সিং এর ফ্যাশন সম্পর্কিত আরও কিছু তথ্য-

গোলাপি জুতা আর পলটা ডটের শার্ট

পোশাকের প্রিন্টের ক্ষেত্রে পলকা ডট জনপ্রিয় হয়ে ওঠে ষাটের দশকের দিকে। এসময় নায়িকারা পলকা ডট প্রিন্টের পোশাক পরার কারণে আরও বেশি জনপ্রিয় হয়। এই পলকা ডটের শাড়ি, কামিজ, গাউন, শার্ট, টপ সবই পরতে দেখা যায়। এক্ষেত্রে নারীদেরই এমন পোশাক পরতে দেখা যায় সাধারণত। কিন্তু রণবীর সিং যেহেতু আলাদা ফ্যাশন বেছে নিতে পছন্দ করেন তাই পলকা ডটের শার্ট পরে আলোচনায়ও থাকেন। শুধু তাই নয়, এর সঙ্গে পরেছেন গোলাপি রঙের জুতা আর স্ট্রাইপ প্যান্ট। এমন পোশাকে তাকে এয়ারপোর্টে দেখা গেছে। গোলাপি রং কেবল মেয়েদের জন্য, এমন মিথও ভেঙে দিয়েছেন তিনি।

রিস হোয়াইটারস্পুন যখন আদর্শ

মার্কিন অভিনেত্রী রিস হোয়াইটারস্পুনের মতো পোশাক পরে সবাইকে চমকে দিয়েছিলেন রণবীর সিং। একবার এয়ারপোর্টে তাকে এমন পোশাকে দেখা যায়, যা কদিন আগেই রিস হোয়াইটারস্পুন পরেছিলেন। সেই পোশাক পরা ভিডিও শেয়ার করেছিলেন রণবীর সিং। ঠিক সেই অভিনেত্রীর মতোই পোশাক ছিল রণবীরের গায়ে।

পছন্দের পোশাক যখন স্কার্ট

স্কার্ট কারা পড়েন? এই প্রশ্নে নিশ্চয়ই অবাক হচ্ছেন। সবাই জানেন, স্কার্ট হলো নারীর পোশাক। কিন্তু রণবীর সিং সেই ধারণা ভেঙেছেন কবেই! তাকে একাধিকবার পরতে দেখা গেছে স্কার্ট। বাজিরাও মাস্তানির প্রোমোশনে গিয়েছিলেন স্কার্ট পরেই! তার প্রায় সব পোশাকেই ফুটে ওঠে নিজস্ব ফ্যাশন ধারণা। সেবারও তার ব্যতিক্রম ছিল না।

রণবীর সিং এর অ্যাক্সেসরিজ

কেবল পোশাকের কারণেই নয়, অ্যাক্সেসরিজের কারণেও বারবার তিনি এসেছেন আলোচনায়। একবার তো নথও পরতে দেখা গেছে তাকে! ২০১৬ তে  L’Officiel এর একটি সংখ্যায় নথ পরা রণবীর দেখা দিয়েছিলেন। পুরুষ বলেই যে তার ফ্যাশন দুনিয়া সীমিত হবে, এমন ধারণা মানতে চান না রণবীর। তাইতো ফ্যাশনে নিত্য নতুন পরিবর্তন এনে বরাবরই থাকেন আলোচনায়।

  • সর্বশেষ - লাইফ স্টাইল