, ১৪ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে দেশ মধ্যম আয়ে পৌঁছেছে : পলক

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে দেশ মধ্যম আয়ে পৌঁছেছে : পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে দেশ এখন মধ্যম আয়ে পৌঁছেছে। আগামী ২০ বছর পর উন্নয়নশীল দেশে পৌঁছাবে। প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা, ডিজিটাল বাংলাদেশের আর্কিটেক সজীব ওয়াজেদ জয় দেশের প্রত্যন্ত অঞ্চলে ইন্টারনেট সেবা পৌঁছে দিয়েছেন। আইটি পার্ক ও শেখ কামাল হাইটেক পার্ক স্থাপন করছেন। যেখানে তরুণ-তরুণীরা কাজ করে ঘরে বসে বৈদেশিক মুদ্রা আয় করবে।

রোববার (১৪ আগস্ট) সকালে সিংড়ায় নিজ বাসভবনে স্বেচ্ছাধীন তহবিল থেকে উপজেলার ৪টি প্রতিষ্ঠান এবং দুস্থ ও অসহায় ১৬ জন ব্যক্তির মাঝে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, টেলিভিশন খুললেই দেখা যায় বিএনপির অপপ্রচার। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মিথ্যাচার। তারা সবসময় দেশের খারাপ চান। দেশের পরিস্থিতি খারাপ হলেই তারা রাজনৈতিক স্বার্থ হাসিলের চেষ্টায় থাকেন। দেশের এই খারাপ সময়ে বিএনপি কোনো ভালো পরামর্শ না দিয়ে, সহযোগিতা না করে শুধু সমালোচনায় ব্যস্ত।

পলক বলেন, শেখ হাসিনা সরকারের আমলে দেশে কোনো কর্মহীন মানুষ থাকবে না। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে কাজ করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা। আপনারা জননেত্রী শেখ হাসিনার ওপর আস্থা রাখুন। তিনি সিংড়া উপজেলায় ১২৯০ জন গৃহহীন পরিবারকে ঘরের ব্যবস্থা করে দিয়েছেন।

চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিংড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী, সিংড়া প্রেস ক্লাবের সভাপতি মো. এমরান আলী রানা প্রমুখ।

  • সর্বশেষ - সারাদেশ