, ১৪ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

চাঁদপুরে প্রবাসীদের ৮৮ মেধাবী সন্তান পেল শিক্ষাবৃত্তি

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

চাঁদপুরে প্রবাসীদের ৮৮ মেধাবী সন্তান পেল শিক্ষাবৃত্তি

থাকব ভালো, রাখব ভালো দেশ, বৈধ পথে প্রবাসী আয়ে-গড়ব বাংলাদেশ এই প্রতিপাদ্যে চাঁদপুর জেলা প্রশাসন, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের উদ্যোগে পালিত হয়েছে আন্তর্জাতিক অভিবাসী দিবস। অনুষ্ঠানে প্রবাসীদের মেধাবি ৮৮ জন সন্তানের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।

রবিবার সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আলোচনা, চেক বিতরণ ও সম্মাননা প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক কামরুল হাসান।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ, ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজীর অধ্যক্ষ ড. প্রকৌশলী মো. সাকাওয়াৎ আলী। স্বাগত বক্তব্য রাখেন কর্মসংস্থান ও জনশক্তি চাঁদপুর জেলা অফিসের সহকারী পরিচালক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সফিকুর রহমান।অনুষ্ঠানে প্রবাসী কর্মীদের মেধাবী সন্তানদের মাঝে ক্যাটাগরী ভিত্তিক  ৮৮ জনকে ১৩ লাখ ৫২ হাজার টাকা শিক্ষাবৃত্তি ও ১৯জন প্রতিবন্ধীকে দুই লাখ ২৮হাজার টাকার চেক প্রদান করা হয়।

এছাড়াও সর্বোচ্চ রেমিটেন্স প্রেরণকারী মো. শাহজালাল মোল্লা, রেহানা সালমা তানিয়া ও সর্বোচ্চ রেমিটেন্স আহরণকারী ইসলামী ব্যাংক চাঁদপুর শাখাকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে জনতা ব্যাংক নতুন বাজার শাখা ব্যবস্থাপক মো. আবদুল্লাহ আল মামুন, নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার বেলায়েত হোসেন শিকদারসহ বিভিন্ন দপ্তর ও ব্যাংক কর্মকর্তা এবং প্রবাসী সদস্যরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ - শিক্ষাঙ্গন