ময়মনসিংহ, , ২৪ আষাঢ় ১৪২৭ অনলাইন সংস্করণ

শিবচরে বাস-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত-১

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

শিবচরে বাস-মাহিন্দ্রার সংঘর্ষে নিহত-১
শিবচরে সড়ক দুর্ঘটনা।

শিবচরের পাঁচ্চর বাসস্ট্যান্ডে বাস-মাহিন্দ্রার সংঘর্ষে ১ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন। নিহতের নাম আঃ হক আকন (৫০)। তিনি একজন বাদাম বিক্রেতা। তিনি শিবচর পৌরসভার নলগোড়া ৭নং ওর্য়াডের মোতালেব আকনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, রবিবার দুপুর ২টা ৪০ মিনিটে ঢাকা-খুলনা মহাসড়কের পাঁচ্চর বাস্ট্যান্ডে বাস-মাহিন্দ্রার সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। আহতদের পাঁচ্চর হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

শিবচর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: অহিদুজ্জামান বলেন, সড়ক দূর্ঘটনায় ঘটনাস্থলেই একজনের মৃত্যু ও ৪ জন আহত হয়। আহতদের উদ্ধার করে হসপিটাল ও ক্লিনিকে পাঠানো হয়েছে। শিবচর হাইওয়ে থানা পুলিশ সড়ক দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজে অংশ নেয়।

উল্লেখ্য, শনিবার বেলা ১১টা সময়ে ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতপুর নামক স্থানে সার্বিক পরিবহন নামে একটি বাস নিয়ন্ত্রণ হারায়। তাতে বাসের পেছনে থাকা একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ ঘটে। এ ঘটনায় মোটরসাইকেল আরোহী ভদ্রাসন ইউনিয়নের নব নির্বাচিত শ্রম বিষয়ক সম্পাদক ও সাবেক মেম্বার আ: রউফ মাদবর নামে একজন নিহত ও ৭ জন আহত হন।

  • সর্বশেষ - সারাদেশ