, ১৫ অগ্রহায়ণ ১৪২৮ অনলাইন সংস্করণ

চাঁদাবাজির অভিযোগে গোয়েন্দা পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

চাঁদাবাজির অভিযোগে গোয়েন্দা পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা

যশোরে চাঁদাবাজির অভিযোগে গোয়েন্দা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) খাঁন মোহাম্মদ ইনামুল হাসানের বিরুদ্ধে মামলা করা হয়েছে। রোববার (৩ অক্টোবর) ঝিকরগাছার পুরন্দরপুর গ্রামের রবিউল ইসলমের ছেলে ফিউচার আউটসোর্সিং প্রাইভেট লিমিটেডের পরিচালক শরিফুল ইসলাম বাদী হয়েছে এ মামলা করেন।

জানা গেছে, অতিরিক্ত চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মারুফ আহমেদ অভিযোগ তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন জমা দেয়ার আদেশ দিয়েছেন।

খাঁন মোহাম্মদ ইনামুল হাসান যশোর সিআইডি অফিসে কর্মরত আছেন।

মামলার অভিযোগে জানা যায়, শহরের খোলাডাঙ্গা সার গোডাউনের পাশে ফিউচার আউট সোর্সিং প্রাইভেট লিমিটেডের প্রধান কার্যালয়। অভিযুক্ত যশোর সিআইডি পুলিশের এএসআই খাঁন মোহাম্মদ ইনামুল হাসান গত ২৬ সেপ্টেম্বর ওই অফিসে যেয়ে প্রতিষ্ঠানের কর্মীদের সঙ্গে খারাপ ব্যবহার করেন। এরপর প্রতিষ্ঠানের পরিচালক শরিফুলের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। টাকা না দিলে অফিস সিলগালা ও পরিচালককে ক্রসফায়ারে দেয়ার হুমকি দেন। পরদিন ২৭ সেপ্টেম্বর শরিফুল ইসলাম তার মোবাইল থেকে ওই সিআইডি কর্মকর্তার নিজস্ব বিকাশ নম্বরে ২৫০০ টাকা ও ২৯ সেপ্টেম্বর আবারও ২৫০০ টাকা বিকাশ করেন। এরপর আসামি খাঁন মোহাম্মদ ইনামুল হাসান বাকি ৪৫ হাজার টাকার জন্য ৩০ সেপ্টেম্বর পর্যন্ত সময় দেন। চাঁদার বাকি টাকা না দেওয়ায় শরিফুল ইসলামকে মোবাইল ফোনে হুমকি দেওয়া হয়। তাই ওই পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা করেন তিনি।

বাদীপক্ষের আইনজীবী রুহীন বালুজ জানান, বাদীর কাছ থেকে বিকাশে চাঁদার টাকা গ্রহণের প্রমাণ আছে। আদালত পিবিআইকে বিষয়টি তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার আদেশ দিয়েছেন।

  • সর্বশেষ - সারাদেশ