, ২১ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠকে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠকে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠকে বসেছেন ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস। বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউ’র আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে এ বৈঠক শুরু হয়।

ওবায়দুল কাদেরের সঙ্গে দলের সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, আন্তর্জাতিক সম্পাদক ড. শাম্মী আহম্মেদ, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত উপস্থিত আছেন।

জানা গেছে, ওবায়দুল কাদের সকাল সাড়ে ১০টায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে পৌঁছান। মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস পৌঁছান বেলা ১১টার দিকে। এরপর কেন্দ্রীয় কার্যালয়ের অষ্টম তলায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের কক্ষে দু’জনের মধ্যে বৈঠক শুরু হয়। এর আগে মঙ্গলবার আগারগাঁওয়ে নির্বাচন ভবনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের সঙ্গে বৈঠক করেন মার্কিন রাষ্ট্রদূত। বৈঠক শেষে রাষ্ট্রদূত সাংবাদিকদের বলেন, “নির্বাচনী পরিবেশ দেখতে আগামী অক্টোবরে যুক্তরাষ্ট্রের প্রি-অ্যাসেসমেন্ট টিম বাংলাদেশে আসবে।”

  • সর্বশেষ - রাজনীতি