, ১১ আষাঢ় ১৪৩১ অনলাইন সংস্করণ

ডিপিএস এসটিএস স্কুল ঢাকার ২০২৩-২৪ সেশনের গ্র্যাজুয়েশন অনুষ্ঠান সম্পন্ন

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ডিপিএস এসটিএস স্কুল ঢাকার ২০২৩-২৪ সেশনের গ্র্যাজুয়েশন অনুষ্ঠান সম্পন্ন

ডিপিএস এসটিএস সিনিয়র স্কুল অডিটোরিয়ামে আয়োজিত হয়েছে ডিপিএস এসটিএস স্কুল ঢাকার ক্লাস অব ২০২৪ এর গ্র্যাজুয়েশন অনুষ্ঠান। স্কুল থেকে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে মোট ১১৪ জন শিক্ষার্থী গ্র্যাজুয়েশন সম্পন্ন করেন। ক্লাস অব ২০২৪-এর জন্য স্মরণীয় এই আয়োজনে উপস্থিত ছিলেন ডিপিএস এসটিএস স্কুল ঢাকার প্রিন্সিপাল ড. শিবানন্দ সিএস, ভাইস প্রিন্সিপাল তারানা মজিদ আহমেদ, হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাডমিশনস নবমিতা মমতাজ, হেড অব আপার-সেকেন্ডারি সেকশন (৯-১২ গ্রেড) শেগুফতা হাসান খান, ডিন অব অ্যাকাডেমিকস ফর দ্য আপার-সেকেন্ডারি সেকশন সঙ্গীতা ডিডওয়ানিয়া টংক, হেড অব লোয়ার-সেকেন্ডারি (৫-৮ গ্রেড) জেসমিন সুলতানা, ডিন অব অ্যাকাডেমিকস ফর দ্য লোয়ার সেকেন্ডারি ইলহাম আদনান আলম, হেড অব দ্য বিজনেস স্টাডিজ ডিপার্টমেন্ট ও গ্রেড-১২ কোঅর্ডিনেটর আফরিন খান, ৯-১২ গ্রেডের সকল শিক্ষকসহ ডিপিএস এসটিএস সিনিয়র স্কুল অ্যাডমিন টিমের সদস্য এবং এসটিএস গ্রুপের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

কোরআন তেলাওয়াত ও জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে শুরু হওয়া আয়োজনটিতে শুরুতেই স্বাগত বক্তব্য দেন স্কুলের ভাইস প্রিন্সিপাল। এরপর, প্রিন্সিপাল ও ভাইস প্রিন্সিপাল সকল গ্র্যাজুয়েট শিক্ষার্থীর হাতে সনদ তুলে দেন। পরে, শিক্ষকদের সাথে সেকশন-ভিত্তিক গ্রুপ ছবি তোলা হয়। এর পাশাপাশি, সাংস্কৃতিক উপস্থাপনা ও ব্যাচের ভিডিও প্রদর্শনী অনুষ্ঠিত হয়। এরপর ১২ বছর একসাথে কাটানো নিয়ে স্কুল ও সহপাঠীদের উৎসর্গ করে আবেগময় স্মৃতিচারণ করেন ক্লাস অব ২০২৪-এর ডিপিএস এসটিএস ভ্যালিডিক্টোরিয়ান আফনান হায়দার।

এ বিষয়ে ডিপিএস এসটিএস স্কুল ঢাকার প্রিন্সিপাল ড. শিবানন্দ সিএস বলেন, “একজন শিক্ষার্থীর জন্য গ্র্যাজুয়েশন ডে অত্যন্ত স্মরণীয় মুহূর্ত, যেখানে তারা একটি যাত্রা শেষ করে কঠোর পরিশ্রম ও অর্জনের মধ্য দিয়ে আরেকটি যাত্রার জন্য প্রস্তুতি নেয়। তরুণ এই গ্র্যাজুয়েটরা শিক্ষা ও জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করছে। তারা তাদের প্রচেষ্টার মাধ্যমে যেখানেই থাকুক না কেন জীবনে এগিয়ে যাওয়া অব্যাহত রাখবে বলে আশাবাদী আমরা।”

  • সর্বশেষ - শিক্ষাঙ্গন