, ১৩ ফাল্গুন ১৪৩০ অনলাইন সংস্করণ

নেত্রকোনায় কড়া নিরাপত্তায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

নেত্রকোনায় কড়া নিরাপত্তায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা

অমর একুশে ফেব্রুয়ারি ‘মহান শহীদ দিবস’ ও ‘আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে’ নেত্রকোনায় কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। বরাবরের মতো অমর একুশে ফেব্রুয়ারি লেখাতে লাইটের সুচই চেপে আলোক প্রজ্জ্বলনের মাধ্যমে দিবসের সূচনা করেন পৌর মেয়র নজরুল ইসলাম খান। এসময় প্যানেল মেয়র এবং কাউন্সিলরসহ সকলেই উপস্থিত ছিলেন।

আলোক প্রজ্জ্বলন শেষে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, জেলা পরিষদ চেয়ারম্যান প্রতিরোধ যোদ্ধা এডভোকেট অসিত সরকার সজল ও পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন শহীদ বেদিতে। 

পরে একে একে মুক্তিযোদ্ধা ইউনিট, প্রেসক্লাবসহ রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিকসহ সকল শ্রেণি-পেশার মানুষ ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। শহরের ছোট বাজার শহীদ মিনার চত্বরের গাছসহ আশপাশ এলাকা করা হয় সুসজ্জিত। গাছে শোভা পায় বর্ণমালা। অভিভাবকরা শিশুসহ সন্তানদের নিয়ে আসেন শহীদ মিনার চত্বরে। এদিকে পুলিশ প্রশাসনের উদ্যোগে নেয়া হয় বাড়তি নিরাপত্তা। পুলিশ সদস্যদের পাশাপাশি, আনসার, বিজিবি সহ অন্যান্য বাহিনীও নিরাপত্তা কাজে নিয়োজিত ছিলো। 

  • সর্বশেষ - সারাদেশ