, ১৭ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

বিদ্রোহী হওয়ায় বহিষ্কার আ’লীগের ১৮ নেতা

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

বিদ্রোহী হওয়ায় বহিষ্কার আ’লীগের ১৮ নেতা

ফরিদপুরের সালথায় বিদ্রোহী প্রার্থী হওয়ায় এবং আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরোধিতার অভিযোগে ১৮ নেতাকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। এছাড়াও সহযোগী সংগঠনের চার নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ারও নির্দেশ দেওয়া হয়েছে।

শনিবার (৬ নভেম্বর) দুপুরে উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. মজিবুল হক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃত আওয়ামী লীগ নেতারা হলেন- সালথা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. হাবিবুর রহমান হামেদ, সহ-সভাপতি ফজলুল মতিন বাদশা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মোল্যা, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল আলীম মোল্যা, সাংগঠনিক সম্পাদক খন্দকার রেজাউর রহমান (চয়ন), কার্যনির্বাহী সদস্য মো. নুরুজ্জামান ঠাকুর (টুকু), সোনাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিম মোল্যা, সাধারণ সম্পাদক মো. সিরাজ মোল্যা, সহ-সভাপতি আব্দুর রহিম মাতুব্বর, মো. খলিল মোল্যা, আ. আওয়াল মোল্যা, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সেন্টু মুন্সী, আটঘর ইউনিয়নের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. শাহজাহান মোল্যা, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জাকির হোসেন, গট্টি ইউনিয়নের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আরশাদ মোল্যা, রামকান্তপুর ইউনিয়নের দপ্তর সম্পাদক মো. সুজায়েত হোসেন ওয়াদুদ, সাংগঠনিক সম্পাদক মো. রকিব তালুকদার, যদুনন্দী ইউনিয়নের সহ-সভাপতি মো. আকরাম হোসেন, মাঝারদিয়া ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক মো. সেলিম মিয়া, বল্লভদী ইউনিয়নের সভাপতি মো. ইউনুছ মোল্যা, সাধারণ সম্পাদক মাহাবুব আলম।

এছাড়াও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. ইমারত হোসেন পিকুল, সাংগঠনিক সম্পাদক মো. ফারুক হোসেন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি খন্দকার সাইফুর রহমান শাহিন, উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি খন্দকার শাহজাহান সাজ্জাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ দেওয়া হয়েছে ওই বিজ্ঞপ্তিতে।

সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন বলেন, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদকের দেওয়া এক চিঠিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও মদদদাতার বিরুদ্ধে ব্যবস্থা নিতে বলা হয়েছে। সে অনুযায়ী তাদের বহিষ্কার করা হয়েছে। বহিষ্কারের কপি জেলা আওয়ামী লীগ ও কেন্দ্রীয় আওয়ামী লীগকে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ - রাজনীতি