, ৯ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

বোনের নৌকার প্রচারণায় সোহেল তাজ

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

বোনের নৌকার প্রচারণায় সোহেল তাজ

গাজীপুর-৪ আসনে আওয়ামী লীগের প্রার্থী সিমিন হোসেন রিমির নির্বাচনি প্রচারণায় অংশ নিয়েছেন তার ছোট ভাই সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজ। বুধবার দুপুরে জেলার কাপাসিয়ার টোক সরযূবালা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে বোন সিমিন হোসেন রিমির পথসভায় যোগ দেন তিনি। সিমিন হোসেন রিমি ও সোহেল তাজ বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমদের সন্তান।

সোহেল তাজ বলেন, ‘রাজনীতি করতে হবে মানুষের জন্য। আমাদের পরিবার, তাজউদ্দীন আহমদ, জোহরা তাজউদ্দিন সেই শিক্ষাই দিয়েছেন। নিজের সবকিছু বিলিয়ে দিয়ে জনগণের কল্যাণ, জনগণের সেবায় কাজ করতে হবে।’

তিনি আরও বলেন, ‘আপনারা জানেন আমার বোন সিমিন হোসেন রিমি সেই বিশ্বাস ধারণ করেই কাজ করেছেন। আগামীতেও তিনি নৌকা মার্কায় জয়ী হয়ে আরও দৃঢ়ভাবে সেই কাজগুলো করে যাবেন। আপনারা আমার বোনের জন্য দোয়া করবেন, যেন আরও ভালো কাজ করতে পারেন।’

টোক ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান এম. এ জলিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মফিজউদ্দিন মেম্বারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. আমানত হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাজহারুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান, যুগ্ম সম্পাদক মাহবুবউদ্দিন সেলিমসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

গাজীপুর-৪ আসনে নৌকা প্রতীকের প্রার্থীর প্রতিদ্বন্দ্বী হিসেবে নির্বাচনি মাঠে রয়েছেন ঈগল প্রতীকের প্রার্থী শিল্পপতি আলম আহমেদ। এছাড়াও এই আসনে জাতীয় পার্টি, বাংলাদেশ কংগ্রেস, বিএনএফ, বাংলাদেশ সুপ্রিম পার্টিসহ আরও ৫ প্রার্থী রয়েছেন। এখানে মোট ভোটার ৩ লাখ ১০ হাজার ৭৪৭ জন।

  • সর্বশেষ - রাজনীতি