, ১৬ আষাঢ় ১৪২৯ অনলাইন সংস্করণ

পিকে হালদার আ.লীগের কেউ নয়

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

পিকে হালদার আ.লীগের কেউ নয়

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অর্থপাচার মামলায় ভারতে আটক পিকে হালদার আওয়ামী লীগের কেউ নয়। আর অর্থপাচারকারীদের তালিকা করতে হলে আওয়ামী লীগ নেতাকর্মীদের নয়, আগে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপি নেতা যারা অর্থ পাচার করেছেন তাদের তালিকা করতে হবে।

মেহেরপুর শহীদ শামসুজ্জোহা পার্কে সোমবার (১৬ মে) দুপুরে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও বিএনপি নেতাদের সংযত হয়ে কথা বলার পরামর্শ দিয়ে ওবায়দুল কাদের বলেন, আপনারা প্রধানমন্ত্রীকেও অসম্মান করে কথা বলেন। ‌যা চরম শিষ্টাচার বহির্ভূত। মাদক কারবারি, দুর্নীতিবাজ, অর্থ পাচারকারী ও খারাপ লোকদের জায়গা আওয়ামী লীগে নেই। সারাদেশে চলমান আওয়ামী লীগের কাউন্সিলে এ ধরনের মানুষ যাতে দলে প্রবেশ না করতে পারে সে জন্য নেতাকর্মীদের পরামর্শ দেন তিনি।

মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। ‌বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হকসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। 

প্রথম পর্বের আলোচনা সভা শেষে দ্বিতীয় পর্বে শুধুমাত্র কাউন্সিলরদের অংশগ্রহণে সম্মেলনের মাধ্যমে পরবর্তী নতুন নেতৃত্ব নির্বাচিত করবেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ। ৭ বছর পর মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে ফরহাদ হোসেন সভাপতি এবং এমএ খালেক সম্পাদক নির্বাচিত হয়েছেন। পরপর তিনবার একই পদে নির্বাচিত হলেন তারা।

২০১৫ সালের ২৮ ফেব্রুয়ারি সর্বশেষ সম্মেলনে ফরহাদ হোসেন সভাপতি এবং এম এ খালেক সাধারণ সম্পাদক মনোনীত হয়েছিলেন।

  • সর্বশেষ - রাজনীতি