, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

রাজধানীতে এক ঘণ্টার ব্যবধানে ৩ বাসে আগুন

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

রাজধানীতে এক ঘণ্টার ব্যবধানে ৩ বাসে আগুন

রাজধানীতে এক ঘণ্টায় তিনটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টার মধ্যে গুলিস্থান, মিরপুর ও কলাবাগানে বাসে আগুন দেওয়া হয়।

ফায়ার সার্ভিস জানায়, রাত সাড়ে ৯টার দিকে গুলিস্তানে রজনীগন্ধা পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। সাড়ে ১০টার দিকে মিরপুরে ট্রাস্ট পরিবহনের একটি ও কলাবাগানে মেট্রো সার্ভিসের একটি বাসে আগুন দেওয়া হয়।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার আনোয়ারুল ইসলাম দোলন জানান, রাত সাড়ে ৯টার দিকে গুলিস্থানে, সাড়ে ১০টার দিকে মিরপুর মাজার রোডে এবং কলাবাগানে বাসে আগুন দেয় দুর্বত্তরা। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশ পণ্ড হওয়ার প্রতিবাদে ২৯ অক্টোবর সারা দেশে হরতালের ডাক দেয় বিএনপি। এরপর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ দলটির শীর্ষ পর্যায়ের নেতাকর্মীকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী। পরে সরকারের পদত্যাগ, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন ও গ্রেপ্তার নেতাকর্মীদের মুক্তির দাবিতে এক-দুই দিন পরপরই অবরোধ ও হরতালের মতো কর্মসূচি দিয়ে যাচ্ছে বিএনপি ও জামায়াতসহ সমমনা দলগুলো।

সেই ধারাবাহিকতায় ভোটবর্জনে ২১ থেকে ২৩ ডিসেম্বর (বৃহস্পতি থেকে শনিবার) দেশব্যাপী গণসংযোগ এবং রোববার (২৪ ডিসেম্বর) সর্বাত্মক অবরোধ কর্মসূচি ঘোষণা করে বিএনপি। এতে সায় দেয় জামায়াত ও সমমনা দলগুলো।

  • সর্বশেষ - মহানগর