, ২১ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

শাহরুখ-অক্ষয়ের মধ্যে কার পারিশ্রমিক বেশি?

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

শাহরুখ-অক্ষয়ের মধ্যে কার পারিশ্রমিক বেশি?

মুক্তির আগে থেকেই উন্মাদনার পারদ চড়িয়েছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত স্পাই ড্রামা ‘পাঠান’। কারণটা নিঃসন্দেহে শাহরুখের বড় পর্দায় প্রত্যাবর্তন। এখনও অবধি ‘যশরাজ ফিল্মস’-এর সবচেয়ে বেশি বাজেটের প্রকল্প এটিই।

এই ছবির জন্য নিজেকে প্রস্তুত করেছেন শাহরুখ। পারিশ্রমিকও নিয়েছেন তেমন। শোনা যাচ্ছে এই ছবির জন্য ৩০ থেকে ৪০ কোটি টাকা পারশ্রমিক নিয়েছেন এসআরকে। কিন্তু পারিশ্রমিকের নিরিখে এসআরকে-কে ছাপিয়ে গেছেন অক্ষয় কুমার। সম্প্রতি অভিনেতার ‘কাটপুতলি’ নামক একটি রহস্য ঘরানার ছবি মুক্তি পায় ওটিটি প্ল্যাটফর্মে। সেই ছবির জন্যই নাকি ১২০ কোটি নিয়েছেন খিলাড়ি কুমার।

সত্যি সত্যিই কি অক্ষয়ের চাহিদা এমন আকাশছোঁয়া? ‘কাটপুতলি’ ছবির বাজেটের ৮০ শতাংশ নিয়েছেন অক্ষয় কুমার। এমনটাই কানাঘুষো বলিউডে। অক্ষয়ের ছবির প্রযোজক জ্যাকি ভগনানি এক সাক্ষাৎকারে জানান, এভাবে তারকাদের পারিশ্রমিক বিচার করা ঠিক নয়। এতে তথ্যের স্বচ্ছতা থাকে না।

তিনি জানান, একটি ছবি মোট যত টাকার ব্যবসা করে, তার লভ্যাংশের অনুপাতে বড় তারকারা পারিশ্রমিক নিয়ে থাকেন। জ্যাকি ভগনানির কথায়, ‘‘অক্ষয় নিজের পারশ্রমিক নিয়ে ভীষণ স্বচ্ছ। কারও কথায় মন্তব্য করছি না, তবে এটুকু বলতে পারি, আমার চতুর্থ ছবিটা ওর সঙ্গেই করছি।’’

  • সর্বশেষ - বিনোদন