, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

হত্যা মামলার দুই আসামি গ্রেফতার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

হত্যা মামলার দুই আসামি গ্রেফতার

বরিশালের মুলাদী উপজেলার শফিপুর ইউনিয়নের মাছুয়াখালী এলাকায় আবদুর রব হাওলাদার (৬০) হত্যা মামলার দুই আসামিকে ঢাকার বংশাল থেকে গ্রেফতার করেছে র‌্যাব। বরিশাল র‌্যাব-৮ এবং র‌্যাব-১০ এর লালবাগ ক্যাম্প যৌথ অভিযান চালিয়ে রবিবার গভীর রাতে ঢাকার বংশাল এলাকা থেকে গ্রেফতার করে তাদের। এরা হলো মো. ইয়াছিন সরদার (১৯) ও মো. করিম সরদার (৫০)। সোমবার দুপুরে বরিশাল নগরীর রূপাতলী র‌্যাব-৮ সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান র‌্যাব-৮ অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান।

তিনি বলেন, গত ২২ আগস্ট দুপুরে মুলাদীর মুলাদী উপজেলার শফিপুর ইউনিয়নের মাছুয়াখালী এলাকায় আবদুর রব হাওলাদারকে (৬০) কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহতের বড় ছেলে আব্বাস হাওলাদার বাদী হয়ে মুলাদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের পর মুলাদী থানা পুলিশ অভিযুক্ত ৩ আসামীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করে। অন্য আসামীরা পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার দিবাগত রাত পৌঁনে ১টার দিকে ঢাকার বংশাল এলাকা থেকে ইয়াছিন সরকার ও করিম সরদারকে গ্রেফতার করে। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা আবদুর রব হাওলাদার হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে।

জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতার দুই জনকে মুলাদী থানায় সোপর্দ করা হযেছে বলে সংবাদ সম্মেলনে জানান র‌্যাব-৮ কমান্ডার লে. কর্নেল মাহমুদুল হাসান। এদিকে আবদুর রব হাওলাদার হত্যাকারীদের ফাঁসির দাবিতে গত শুক্রবার শুক্রবার বিকেলে মুলাদীর মীরগঞ্জ ফেরীঘাটে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে স্থানীয় এলাকাবাসী।

  • সর্বশেষ - সাক্ষাতকার