, ১৪ মাঘ ১৪২৮ অনলাইন সংস্করণ

ভোটে হেরে রেললাইনে আগুন নৌকার প্রার্থীর সমর্থকদের

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ভোটে হেরে রেললাইনে আগুন নৌকার প্রার্থীর সমর্থকদের

কিশোরগঞ্জের যশোদলে নির্বাচনে কারচুপির অভিযোগ এনে রাস্তা অবরোধ ও রেললাইনে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করেছেন পরাজিত আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর সমর্থকরা।

সোমবার (২৯ নভেম্বর) বেলা ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত যশোদল বড়ইতলা এলাকায় কিশোরগঞ্জ-নিকলী সড়কে টায়ার জ্বালিয়ে পরাজিত চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম বাবুলের সমর্থকরা বিক্ষোভ করেন।

এসময় সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। একপর্যায়ে তারা রেললাইনে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন। বিক্ষোভকারীদের অভিযোগ, নির্বাচনে ভোট কারচুপি করে নৌকাকে পরাজিত করা হয়েছে।

পরাজিত প্রার্থী হাজী শফিকুল হক বাবুল অভিযোগ করে বলেন, ‘নির্বাচনে কয়েকটি কেন্দ্রে ব্যাপক অনিয়ম হয়েছে। দুটি কেন্দ্রের ভোট গণনা ছাড়াই ফলাফল ঘোষণা করা হয়েছে। আমি এ বিষয়ে নির্বাচন কমিশনে আবেদন করেছি। প্রয়োজনে আদালতে যাবো।’

তবে ভোট কারচুপির অভিযোগ অস্বীকার করেছেন জেলা নির্বাচন কর্মকর্তা আশ্রাফুল ইসলাম। তিনি জাগো নিউজকে বলেন, ‘নিয়ম মেনেই সব কেন্দ্রের ভোট গণনার পর ফলাফল ঘোষণা করা হয়েছে।’

রোববার (২৮ নভেম্বর) অনুষ্ঠিত তৃতীয় ধাপের নির্বাচনে কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে সামান্য ভোটের ব্যবধানে বিদ্রোহী প্রার্থীর কাছে পরাজিত হন নৌকার প্রার্থী শফিকুল হক।

  • সর্বশেষ - ইলেকশন স্পেশাল