, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

টানা তৃতীয়বার নাটোর সদরের চেয়ারম্যান হলেন রমজান

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

টানা তৃতীয়বার নাটোর সদরের চেয়ারম্যান হলেন রমজান

টানা তৃতীয়বারের মতো নাটোর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩৪ হাজার ৭৯৭  ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাপ-পিরিচ প্রতীকের প্রার্থী মো. শরিফুল ইসলাম রমজান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম পেয়েছে ৩১ হাজার ৮৫৩ ভোট।

বুধবার (০৮ মে) রাতে বেসরকারি ভাবে এ ফলাফল ঘোষণা করা হয়। এর আগে, সকালে নাটোরের তিন উপজেলায় ৩০২ ভোটকেন্দ্রে ব্যালেট পেপারের মাধ্যমে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এরপর গননা শেষে একে একে কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়।

নাটোর সদর উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে বেসরকারি ভাবে মো. শরিফুর রহমান এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে কামরুন্নাহার নির্বাচিত হয়েছেন। সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে পুরুষ ভাইস চেয়ারম্যান পদে বেসরকারি ভাবে আনিছুর রহমান লিখন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা হক রোজী নির্বাচিত হয়েছেন। এখানে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আগেই নির্বাচিত হন দেলোয়ার হোসেন।

অপরদিকে, নলডাঙ্গায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার রবিউল ইসলাম চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ১১ হাজার ২৪০ তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তৌহিদুর রহমান লিটন পেয়েছেন ১০ হাজার ৭১৭ ভোট। জেলা রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখ এই ফলাফল নিশ্চিত করেন।

  • সর্বশেষ - ইলেকশন স্পেশাল