, ১০ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

মেগা প্রকল্পের প্রতিশ্রুতি নিয়ে ভোটারদের কাছে ডালিয়া

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

মেগা প্রকল্পের প্রতিশ্রুতি নিয়ে ভোটারদের কাছে ডালিয়া

রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী হোসনে আরা লুৎফা ডালিয়া বলেছেন, রংপুর সিটি কর্পোরেশনের অন্তর্ভুক্ত হলেও বর্ধিত ওয়ার্ডগুলোতে গত ১০ বছরে কোনো উন্নয়নের ছোঁয়া লাগেনি। বিস্তৃত এলাকার বাসিন্দারা রাস্তাঘাট ও ড্রেনেজ ব্যবস্থাসহ নানা সেবা থেকেই বঞ্চিত। আমি বর্ধিত ওয়ার্ডের জনগণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে মেগা প্রকল্প নিয়ে আসব।

শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুরে প্রচারণার ১৪তম দিনে নগরীর মীরগঞ্জ বাজারে গণসংযোগে এসে সাংবাদিকদের এসব কথা বলেন সাবেক সংসদ সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া।

তিনি বলেন, ভোট চাইতে গিয়ে আমি বর্ধিত ওয়ার্ডগুলোর জরাজীর্ণ অবস্থা দেখেছি। সিটি কর্পোরেশন হয়েও বর্ধিত ওয়ার্ডের জনগণের কোনো উন্নয়ন হয়নি। তাই আমি নির্বাচিত হলে রংপুর সিটির পরিকল্পিত উন্নয়নের পাশাপাশি বর্ধিত ওয়ার্ডগুলোর জন্য মেগা প্রকল্প নিয়ে এসে তাদের যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন থেকে শুরু করে সকল নাগরিক সুযোগ-সুবিধা নিশ্চিত করব।

গণসংযোগকালে তার সঙ্গে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আবুল কাশেম, তাজহাট থানা আওয়ামী লীগের সভাপতি ইমাদ মিয়াসহ স্থানীয় ওয়ার্ড ও থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, দেশের দ্বিতীয় বৃহত্তম রংপুর সিটিতে তৃতীয়বারের মতো নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। ২৭ ডিসেম্বর সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এতে ২ লাখ ১২ হাজার ৩০২ জন পুরুষ এবং ২ লাখ ১৪ হাজার ১৬৭ জন নারী ভোটার ২২৯টি কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগের সুযোগ পাবেন। এবার মেয়র পদে ৯ জনসহ সংরক্ষিত ১১টি ওয়ার্ডে ৬৮ এবং ৩৩টি সাধারণ ওয়ার্ডে ১৮৩ জন কাউন্সিলর প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করছেন।

  • সর্বশেষ - ইলেকশন স্পেশাল