, ২৬ শ্রাবণ ১৪২৯ অনলাইন সংস্করণ

চট্টগ্রামে নৌবাহিনীর টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা সম্পন্ন

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

চট্টগ্রামে নৌবাহিনীর টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা সম্পন্ন

চট্টগ্রামে বাংলাদেশ নৌবাহিনীর বাৎসরিক ‘টেনিস ও স্কোয়াশ প্রতিযোগিতা-২০২১’ সমাপ্ত হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) সমাপনী দিনে টেনিস এককে বিজয়ী হন লেফটেন্যান্ট কমান্ডার সাহিল রহমান এবং টেনিস দ্বৈতে কমান্ডার সাইফুর রহমান ও লেফটেন্যান্ট কমান্ডার সাহিল রহমান জুটি। এছাড়া স্কোয়াশ প্রতিযোগিতায় কমোডর মুস্তাফিজুর রহমান বিজয়ী হন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ নৌবাহিনী পরিবার কল্যাণ সংঘের প্রেসিডেন্ট বেগম মুনিরা রওশন ইকবাল উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ সময় নৌবাহিনী প্রধান অ্যাডমিরাল এম শাহীন ইকবাল উপস্থিত ছিলেন। এছাড়া অন্যান্যদের মধ্যে চট্টগ্রাম নৌ-অঞ্চলের আঞ্চলিক কমান্ডারসহ পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

jagonews24

নৌবাহিনী জানায়, চার দিনব্যাপী এ প্রতিযোগিতায় ঢাকা, চট্টগ্রাম, খুলনা ও মংলা অঞ্চলের সমন্বয়ে গঠিত মোট পাঁচটি দল অংশগ্রহণ করে। সমাপনী প্রতিযোগিতায় টেনিস এককে লেফটেন্যান্ট কমান্ডার সৈয়দ ফজলে রাব্বিকে লেফটেন্যান্ট কমান্ডার সাহিল রহমান ০-০২ সেটে পরাজিত করেন। টেনিস দ্বৈতে কমান্ডার সাইফুর রহমান ও লেফটেন্যান্ট কমান্ডার সাহিল রহমান জুটি কমান্ডার ইমতিয়াজ উদ্দিন ও লেফটেন্যান্ট কমান্ডার সৈয়দ ফজলে রাব্বি জুটিকে ০২-০০ সেটে পরাজিত করে শিরোপা লাভ করেন।

এছাড়া ভেটেরান টেনিসের দ্বৈতে খেলায় অ্যাডমিরাল এম শাহীন ইকবাল ও রিয়ার অ্যাডমিরাল লোকমানুর রহমান জুটি রিয়ার অ্যাডমিরাল এস এম এ কে আজাদ ও কমোডর আব্দুল্লাহ আল মাকসুস জুটিকে ০৬-০৩ সেটে পরাজিত করে বিজয়ী হন। অন্যদিকে স্কোয়াশ প্রতিযোগিতায় কমান্ডার এহতেশামুল হককে কমোডর মুস্তাফিজুর রহমান ০১-০৩ সেটে পরাজিত করেন।

  • সর্বশেষ - খেলাধুলা