, ২৩ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

জয়পুরহাটে পৃথক দুর্ঘটনায় নিহত ৩

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

জয়পুরহাটে পৃথক দুর্ঘটনায় নিহত ৩

জয়পুরহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছেন। শুক্রবার পাঁচবিবি উপজেলার বটতলী এলাকায় এবং সোনামুখি ইউনিয়নের ভদ্রকালী এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন উপজেলার খাসবাট্টা গ্রামের মৃত ছমির উদ্দিনের ছেলে ইলিয়াস হোসেন (৭০), শিমুলতলী গ্রামের ওপেন হাওলাদারের ছেলে ইজিবাইকের চালক জিতেন হাওলাদার (৬০) এবং নওগাঁ জেলার বদলগাছী উপজেলার ভেরেন্ডী গ্রামের আমিন হোসেনের ছেলে রায়হান হোসেন (২৫)।

পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব জানান, হিলি স্থলবন্দর থেকে ছেড়ে আসা জয়পুরহাটগামী একটি ট্রাক পাঁচবিবি-হিলি সড়কের বটতলী এলাকায়  বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি ব্যাটারি চালিত ভ্যানকে চাপা দেয়। এতে ভ্যানের চালকসহ তিন জন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভ্যানের যাত্রী ইলিয়াস হোসেন মারা যান। ভ্যানের চালক জিতেন হাওলাদারকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘাতক ট্রাকটিকে আটক করা হলেও চালক ও তার সহকারি পালিয়ে যেতে সক্ষম হয়।

এদিকে আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দীক জানান, শুক্রবার দুপুরে উপজেলার সোনামুখি ইউনিয়নের ভদ্রকালী গ্রামে তুলসীগঙ্গা নদী সংস্কারের মাটি নিয়ে শ্রমিকরা ট্রাক্টরে তোলেন। এ সময় ট্রাক্টরটি চালু করা হলে এক পর্যায়ে এর ইঞ্জিন উপরের দিকে উঠে উল্টে যায়। এতে চালক রায়হান ইঞ্জিনের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ - আলোচিত খবর