, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

হত্যার পাঁচ বছর পর মূল আসামি গ্রেফতার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

হত্যার পাঁচ বছর পর মূল আসামি গ্রেফতার

হত্যার পাঁচ বছর পর হারুন অর-রশিদ (৩৫) নামে মূল আসামিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। রবিবার সকাল সাড়ে ৭টার দিকে আশুলিয়া থানাধীন জিরাবো এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পারভীন বেগম (৩৫) নামে এক নারীকে হত্যা মামলার আসামি হারুন। তিনি খিলগাঁও থানাধীন উত্তর গোরানস্থ নবীনবাগ এলাকার ইয়াবা ব্যবসায়ী ও সেবনকারী বলে জানায় পুলিশ।

জানা যায়, গত ২৯/০৮/১৮ তারিখ রাতে অন্যান্য আসামিসহ ভিকটিম পারভীন বেগমকে এনে তারা ইয়াবা সেবন শেষে ভিকটিমের সাথে অনৈতিক কাজ করে। পরে তার সাথে টাকা দেওয়া নিয়ে বিরোধের কারণে হত্যা করে লাশ বস্তায় ভরে উত্তর গোরানস্থ ৪০৯/৩ বাড়ির সামনে পাকা রাস্তার ম্যানহোলের ভেতর রাখে।

০৪/০৯/২০১৮ তারিখ ম্যানহোলের ভেতর থেকে খিলগাঁও থানার পুলিশ ভিকটিমের লাশ উদ্ধার করে। পরে ডিএমপি’র খিলগাঁও থানায় মামলা করা হয়। এ ঘটনায় আদালত মামলাটি অধিকতর তদন্তের জন্য পিবিআই, ঢাকা’কে নির্দেশ প্রদান করেন। পরে পিবিআই মূল আসামি গ্রেফতারে তৎপর হয়।

পিবিআই ঢাকা মেট্রো দক্ষিণের পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমানের প্রত্যক্ষ তত্ত্বাবধানে পিবিআইয়ের পুলিশ পরিদর্শক (নিঃ) তাপস চন্দ্র পন্ডিত সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে রবিবার সকাল সাড়ে ৭টায় হারুনকে দীর্ঘ পাঁচ বছর পর আশুলিয়া থানাধীন জিরাবো এলাকা থেকে গ্রেফতার করে।

  • সর্বশেষ - অন্যান্য