, ১৯ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

‘বেশরম রং’ গানে আগুন ঝরালেন শাহরুখ-দীপিকা

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

‘বেশরম রং’ গানে আগুন ঝরালেন শাহরুখ-দীপিকা

‘চেন্নাই এক্সপ্রেস’ ও ‘হ্যাপি নিউ ইয়ার’র পর আবারও জুটি বেঁধে আসছেন শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে জনপ্রিয় এ জুটির ‘পাঠান’ ছবিটি। আজ সোমবার ছবির প্রথম গান হিসেবে ‘বেশরম রং’ গানটি প্রকাশ করা হয়েছে। গানে শাহরুখ ও দীপিকাকে নাচতে দেখা গেছে। বৈভবী মার্চেন্টের কোরিওগ্রাফিতে পর্দায় রীতিমতো আগুন ধরিয়ে দিয়েছেন বলিউডের আলোচিত জুটি।

‘বেশরম রং’ গানটিতে কণ্ঠ দিয়েছেন শিল্পা রাও, কারালিসা মন্টেইরো, বিশাল ও শেখর। হিন্দি গানটি লিখেছেন কুমার। গানটিতে স্প্যানিশ ভাষারও কয়েকটি লাইন আছে। লাইনগুলো লিখেছেন বিশাল দালদানি। অ্যাকশন থ্রিলার ঘরানার ‘পাঠান’ ছবিটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ আনন্দ। প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্ম জানিয়েছে, ছবিটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন জন আব্রাহাম। অতিথি চরিত্রে দেখা মিলবে সালমান খানের।

‘জিরো’ ছবিটির পর গত কয়েক বছর ধরে বড় পর্দায় অনুপস্থিত ছিলেন শাহরুখ। এ বছর মুক্তি পাওয়া ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অতিথি চরিত্রে দেখা দিয়েছিলেন। তবে নায়ক হিসেবে ‘পাঠান’ দিয়েই ফের বড় পর্দায় ফিরছেন তিনি। ছবির প্রথম গানটি দেখে শাহরুখ ভক্তদের দাবি, বলিউডকে হয়তো বয়কট করা সম্ভব। কিন্তু শাহরুখ ও তার ছবিকে বয়কট সম্ভব নয়।

  • সর্বশেষ - বিনোদন