, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

বিয়ে করলেন সংগীতশিল্পী অনুপম

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

বিয়ে করলেন সংগীতশিল্পী অনুপম

ফের বিয়ে করলেন দুই বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়। তার স্ত্রী কণ্ঠশিল্পী প্রস্মিতা পাল। গতকাল শনিবার (২ মার্চ) সন্ধ্যা ৭টায় বিয়ের রেজিস্ট্রি হয়। জাকজমক নয়, বলা চলে একেবারেই সাধারণ পরিবেশে তৃতীয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করলেন এ সংগীত শিল্পী।

অনুপম-প্রস্মিতা ঘনিষ্ঠ বন্ধু বান্ধব ও আত্মীয়-সজনদের উপস্থিতিতেই নতুন অধ্যায় শুরু করলেন। ২০২১ সালে অনুপমের দ্বিতীয় স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়। গত বছর ২৭ নভেম্বর পিয়াকে বিয়ে করেন অভিনেতা-পরিচালক পরমব্রত চট্টোপাধ্যায়। এরপর থেকে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং শুরু হয়। যদিও সেই সময় গায়ককে নেটিজেনরা সমবেদনা জানিয়েছেন।

কিন্তু অনুপমের তৃতীয় বিয়ের সংবাদ ছড়িয়ে পড়লে তাকে নিয়ে শুরু হয় একই ঘটনা। যদিও বিয়ের দিন কয়েক আগেই অনুপমের স্ত্রী প্রস্মিতা ভারতীয় একটি গণমাধ্যমকে বলেন, ‘ট্রোলিংয়ের জন্য আমরা প্রস্তুত। আমার মনে হয়, আমরা দুজন সুখী হলে নেতিবাচক কোনো কিছু আমাদের উপর প্রভাব ফেলতে পারবে না।’

প্রস্মিতা আরও জানালেন যে, যাতে ‘নেতিবাচক’ মন্তব্য কম আসে, সে দিক থেকেও তিনি এবং অনুপম আশাবাদী। এ দিকে গায়কের বিয়ের খবর শুনে তার জন্য শুভকামনা পাঠান পিয়া। অনুপম আর প্রস্মিতার আগামী জীবন সুখের হবে, এমনই আশা গায়কের সাবেক স্ত্রীর।

  • সর্বশেষ - বিনোদন