, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

নীলফামারীতে দিনব্যাপী নানা আয়োজনে মহান মে দিবস পালন

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

নীলফামারীতে দিনব্যাপী নানা আয়োজনে মহান মে দিবস পালন

‘শ্রমিক মালিক গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’ শ্লোগানে নীলফামারীতে নানা আয়োজনে মহান মে দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনা সভা ও শোভাযাত্রা কর্মসূচির আয়োজন করে নীলফামারী জেলা প্রশাসন। সকালে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পমাল্য অর্পণ শেষে কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট পঙ্কজ ঘোষ।

অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ফারুক আল মাসুদের সভাপতিত্বে সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদি হাসান ও জেলা শ্রমিকলীগের আহবায়ক দেওয়ান সেলিম আহমেদ বক্তব্য দেন। আলোচনা সভা সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক রাসেল আমিন স্বপন।

অনুষ্ঠানে নীলফামারী জেনারেল হাসপাতালে শ্রমিকদের জন্য ৫টি শয্যা সংরক্ষিত রাখা, শ্রমিকদের সন্তানদের জন্য এককালীন বৃত্তি, বাইপাস সড়ক নির্মাণ, শিক্ষা প্রতিষ্ঠানগুলোর মানোন্নয়নসহ ছয় দফা দাবি বাস্তবায়নে প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রেরণ করে শ্রমিক ঐক্য সংগ্রাম পরিষদ। সংগঠনের জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন জেলা প্রশাসক পঙ্কজ ঘোষের কাছে এই স্মারকলিপি তুলে দেন। সভা শেষে বনার্ঢ্য এক র‌্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহিদ মিনারে এসে শেষ হয়।

  • সর্বশেষ - মিডিয়া