, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

সাভারে ডাকাতির প্রস্তুতির সময় ৮ যুবক গ্রেফতার

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

সাভারে ডাকাতির প্রস্তুতির সময় ৮ যুবক গ্রেফতার

সাভারে ডাকাতির প্রস্তুতিকালে আটজনকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে চাপাতি ও ছুরিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। শুক্রবার (১৯ এপ্রিল) দুপুরে আটকদের একটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠায় ডিবি পুলিশ। এর আগে দিবাগত রাত ২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের ব্যাংক কলোনির সাভার মডেল মসজিদ সংলগ্ন ফুটওভার ব্রিজের সামনে থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতাররা হলেন- মানিকগঞ্জের মো. রতন (৩৫), টাঙ্গাইলের মো. রানা মিয়া (৪০), ময়মনসিংহের মো. মিলন (১৯), ঠাকুরগাঁওয়ের মো. মুরাদ (২৮), মুরাদের ভাই মো. আরিফুল ইসলাম (৩১), সাভারের ছোট বলিমেহের এলাকার মো. আব্দুল আলীম (৩৬), মানিকগঞ্জের মো. মানিক (৩৫) ও সাভারের বনপুকুর এলাকার মো. রনি (৩০)।

তাদের কাছ থেকে চারটি চাপাতি, একটি সুইচ গিয়ার, একটি দা, একটি লোহার পাইপ ও একটি কাঠের স্ট্যাম্প জব্দ করা হয়েছে।পুলিশ জানিয়েছে, গ্রেফতারদের মধ্যে অনেকে ভাসমান ছিলেন। বাকিরা বাসা ভাড়া নিয়ে সাভারের বিভিন্ন এলাকায় ডাকাতি ও ছিনতাইসহ নানা অপরাধ করে আসছিলেন। ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, গ্রেফতারদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

  • সর্বশেষ - মিডিয়া