, ১০ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

হুইল চেয়ার নিয়ে প্রধানমন্ত্রীর জনসভায় যাওয়া রাকিবকে সহায়তা

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

হুইল চেয়ার নিয়ে প্রধানমন্ত্রীর জনসভায় যাওয়া রাকিবকে সহায়তা

বরিশালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় হুইল চেয়ার নিয়ে অংশগ্রহণকারী শারীরিক প্রতিবন্দ্বী যুবক রাকিব হাওলাদারকে নতুন একটি ট্রাই সাইকেল ও আর্থিক সহায়তা দিয়েছে জেলা প্রশাসন। সোমবার দুপুরে জেলা প্রশাসন চত্বরে রাকিবের হাতে এই সহায়তা তুলে দেন বরিশাল জেলা প্রশাসক শহিদুল ইসলাম। 

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক মন্দীপ ঘরাই ও জেলা প্রশাসনের প্রবেশন কর্মকর্তা সাজ্জাদ পারভেজ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

সাজ্জাদ পারভেজ জানান, গত ২৯ ডিসেম্বর বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে প্রধানমন্ত্রীর নির্বাচনি জনসভায় হুইল চেয়ার নিয়ে অংশগ্রহণ করেন শারীরিক প্রতিবন্দ্বী রাকিব। এ নিয়ে একটি সংবাদ প্রকাশিত হলে বিষয়টি জেলা প্রশাসনের দৃষ্টিগোচর হয়। এর প্রেক্ষিতে রাকিবকে একটি ট্রাই সাইকেল এবং নগদ ১০ হাজার টাকা অর্থ সহায়তা দেওয়া হয়। 

জেলা প্রশাসক শহিদুল ইসলাম জানান, শারীরিক প্রতিন্দ্বী রাকিবের হুইল চেয়ারটি জরাজীর্ণ। সেটি নিয়ে গত ২৯ ডিসেম্বর বরিশালে প্রধানমন্ত্রীর জনসভায় গিয়েছিলেন তিনি। বিষয়টি দৃষ্টিগোচর হওয়ায় তাকে একটি ট্রাই সাইকেল এবং ক্ষুদ্র ব্যবসা করার জন্য নগদ ১০ হাজার টাকা অর্থ সহায়তা দেওয়া হয়েছে। 

সরকারি সহায়তা পেয়ে রাকিব হাওলাদার বলেন, প্রধানমন্ত্রী ও ডিসি স্যারের জন্য দোয়া করি। ট্রাই সাইকেল পাওয়ায় এখন আর চলতে কষ্ট হবে না। সহায়তার অর্থ দিয়ে জীবিকার ব্যবস্থা করবেন তিনি।

  • সর্বশেষ - মিডিয়া