, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ অনলাইন সংস্করণ

ট্রেনে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হবেন এগারো পেশার ১১ জন

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

ট্রেনে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হবেন এগারো পেশার ১১ জন

আজ পদ্মা সেতু দিয়ে ট্রেন চলাচলের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি মুন্সিগঞ্জের মাওয়া প্রান্ত থেকে ট্রেনে চড়ে পদ্মা সেতু পাড়ি দিয়ে ফরিদপুরের ভাঙ্গা পর্যন্ত আসবেন। এ সময় প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হবেন ফরিদপুরের ১১ পেশার ১১ জন ব্যক্তি।

প্রধানমন্ত্রীর এই ১১ সফরসঙ্গীরা হলেন- মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ শাহ নেওয়াজ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের জেলা সভাপতি আমিনুর রহমান, সবজি বিক্রেতা হেলাল উদ্দিন, গার্মেন্টসকর্মী রেখা বেগম, হকার রহিম শেখ, বাসচালক সুলতান আহমেদ, খ্রিস্টান মিশনের পালক সাথী চক্রবর্তী, পেঁয়াজ বীজ চাষি ও নারী উদ্যোক্তা সাহিদা বেগম, প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থী স্বর্ণজিৎ ঘোষ, নুসরাত জাহান এবং মাদরাসা শিক্ষার্থী জান্নাতুল ফেরদাউস।

ফরিদপুরের জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের চাওয়া অনুযায়ী ফরিদপুরের বিভিন্ন শ্রেণি-পেশার ১১ ব্যক্তিকে মনোনীত করা হয়েছে। মঙ্গলবার সকালে তাদেরকে ঢাকায় পাঠানো হবে। পরে তারা ঢাকা থেকে প্রধানমন্ত্রীর বহরে যুক্ত হয়ে ফরিদপুরে আসবেন। সংশ্লিষ্টরা জানিয়েছেন, এই সফরে তারা প্রধানমন্ত্রীর সঙ্গে অভিজ্ঞতা বিনিময়ের সুযোগ পাবেন।

  • সর্বশেষ - আলোচিত খবর