, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

স্পিকারের সঙ্গে ঢাকায় নিযুক্ত ইউএনডিপির আবাসিক প্রতিনিধির সাক্ষাৎ

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

স্পিকারের সঙ্গে ঢাকায় নিযুক্ত ইউএনডিপির আবাসিক প্রতিনিধির সাক্ষাৎ

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপির সাথে আজ তার কার্যালয়ে ঢাকায় নিযুক্ত ইউএনডিপির আবাসিক প্রতিনিধি স্টেফান লিলার সৌজন্য সাক্ষাৎ করেছেন।

সাক্ষাৎকালে তারা এসডিজি, ইউএনডিপি’র সার্বিক কর্মকাণ্ড পর্যালোচনা, ভবিষ্যৎ কর্মকাণ্ড নির্ধারণ, ইউএনডিপির সঙ্গে মন্ত্রণালয় ও সংসদীয় স্থায়ী কমিটির বিভিন্ন কর্মকাণ্ড, জাতীয় সংসদের অধিবেশনসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, ইউএনডিপি জাতীয় সংসদের সাথে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে সহযোগিতা করে যাচ্ছে। তিনি বলেন, ইউএনডিপি’র সার্বিক কর্মকাণ্ড পর্যালোচনা করে ভবিষ্যৎ কর্মকাণ্ড নির্ধারণ করা যেতে পারে।

স্পিকার বলেন, ইউএনডিপিকে মন্ত্রণালয় ও সংসদীয় স্থায়ী কমিটির সাথে সমন্বয় করে সকল কর্মকাণ্ড পরিচালনা করতে হবে। বাংলাদেশ পার্লামেন্টের সঙ্গে ইউএনডিপি’র চলমান কার্যক্রম এবং সহযোগিতামূলক প্রচেষ্টার নতুন সুযোগ অন্বেষণ করতে হবে। ঢাকায় নিযুক্ত ইউএনডিপির আবাসিক প্রতিনিধি স্টেফান লিলার বলেন, ইউএনডিপি বাংলাদেশ ও জাতীয় সংসদের দীর্ঘদিনের বিশ্বস্ত সহযোগী। ইউএনডিপি’র সহযোগিতামূলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে। 

এসময় তিনি স্পিকারকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়া এবং পুনরায় স্পিকার হিসেবে মনোনীত হওয়ার জন্য অভিনন্দন জানান। সাক্ষাৎকালে ইউএনডিপির সহকারী আবাসিক প্রতিনিধি আনোয়ারুল হক এবং সংসদ বিষয়ক ফোকাল পয়েন্ট মাহমুদুল হাসানসহ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ - আলোচিত খবর