, ১২ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

পহেলা ফাল্গুন-ভালোবাসা দিবসে যেমন থাকতে পারে আবহাওয়া

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

পহেলা ফাল্গুন-ভালোবাসা দিবসে যেমন থাকতে পারে আবহাওয়া

আগামীকাল বুধবার ভালোবাসা দিবস আর পহেলা ফাল্গুন, দুই উৎসব মিলেমিশে একাকার। আর সেই দিনেই দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি হতে পারে বলে পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস। 

আগামীকাল বৃষ্টি হতে পারে দেশের অন্তত পাঁচটি বিভাগে। তবে আশার খবর হলো বৃষ্টির পরিমাণ খুব একটা বেশি হবে না। আর এই সম্ভাব্য বৃষ্টিঝরা শহরের তালিকায় আছে রাজধানী ঢাকাও।

আবহাওয়া অধিদপ্তর আজ মঙ্গলবার সকাল ৯টায় আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাস দিয়েছে। সে অনুযায়ী, রংপুর, রাজশাহী ও খুলনা বিভাগের দুয়েক জায়গায় বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

আবহাওয়ার বার্তা অনুযায়ী, বুধবার যশোর ও কুষ্টিয়া অঞ্চলসহ রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দুয়েক জায়গায় বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। বৃহস্পতিবারও বৃষ্টির পূর্বাভাস আছে।

আবহাওয়ার বার্তা বলছে, দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। এ ছাড়া শেষ রাত থেকে সকাল পর্যন্ত সারা দেশে হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে। সারা দেশে রাত ও দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

আজ মঙ্গলবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয় পঞ্চগড়ের তেঁতুলিয়ায়। উত্তরের জনপদটির সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৯ ডিগ্রি সেলসিয়াস।

  • সর্বশেষ - আলোচিত খবর