, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ অনলাইন সংস্করণ

বিয়ের পিঁড়িতে সায়ন্তনী ঘোষ

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

বিয়ের পিঁড়িতে সায়ন্তনী ঘোষ

দীর্ঘদিনের প্রেম অনুরাগ তিওয়ারির সঙ্গেই সাত পাকে বাঁধা পড়েছেন ভারতীয় টিভি তারকা সায়ন্তনী ঘোষ। বিয়ে কলকাতায় হলেও পেশায় ফিটনেস ট্রেনার অনুরাগের নিজ শহর জয়পুরে হবে দুজনের রিসেপশন। সায়ন্তনী নিজেই ইনস্টাগ্রামে তার ‘মিস থেকে মিসেস’ হওয়ার কথা জানিয়েছেন।

খুব কাছের বন্ধু ও দুই পরিবারের উপস্থিতিতেই বিয়ের পর্ব সেরেছেন তারা। কোনো জমকালো অনুষ্ঠান নয়, ছিমছাম আয়োজনের মধ্য দিয়েই নিজেদের আট বছরের প্রেমের সম্পর্ককে সামাজিক স্বীকৃতি দিলেন। ইনস্টাগ্রামে সেই মুহূর্তের কিছু ছবি শেয়ার করেছেন ‘নাগিন’ ধারাবাহিক খ্যাত এই জনপ্রিয় অভিনেত্রী।

ছোট পরিসরে বিয়ে করার কারণ জানিয়ে সায়ন্তনী বলেন, ‘আসলে অনুরাগ আর আমার সম্পর্কের যাত্রাটা এমনই। আমি কিন্তু আমার বিয়েটা এনজয় করতে চাই, ওই বিয়ের (প্রথাগত বিয়ে) চাপটা নিতে চাই না!। তাই অগত্যা...’

লাল বেনারসি শাড়িতেই সেজেছেন সায়ন্তনী। গত বছর মারা গেছে তার দিদিমা, তার স্মৃতি আগলে বিয়ের অনুষ্ঠানে দিদিমার দেওয়া একটি শাড়ি পরবেন বলে জানিয়েছিলেন তিনি। তিনি জানান, তার বিয়ের মেনুতে আর কিছু থাকুক বা না থাকুক দুটো জিনিস অবশ্যই থাকছে, পান আর আইসক্রিম। অভিনেত্রীর কথায়, ছোট থেকেই বিয়ে বাড়িতে গেলে এই দুটি পদই ছিল তার সবচেয়ে পছন্দের। নিজের বিয়েতেও সেটাই জমিয়ে খেতে চান তিনি।

প্রসঙ্গত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে বেশকিছু বাংলা ছবিতে অভিনয় করেছেন সায়ন্তনী। ‘স্বপ্ন’, ‘রাজু আঙ্কেল’, ‘সংঘর্ষ’, ‘নায়ক’ সায়ন্তনী অভিনীত চর্চিত বাংলা ছবি। অন্যদিকে, ‘নাগিন’ ছাড়াও ‘নামকরণ’, ‘সঞ্জীবনী’সহ একাধিক হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন সায়ন্তনী ঘোষ।

  • সর্বশেষ - বিনোদন