, ১৪ আশ্বিন ১৪২৯ অনলাইন সংস্করণ

ফিরে পাওয়ার আনন্দ অন্যরকম: মৌসুমী

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

ফিরে পাওয়ার আনন্দ অন্যরকম: মৌসুমী

ঢাকাই সিনেমার প্রিয়দর্শিনী মৌসুমী। নব্বই দশকে সাড়া জাগানো এই নায়িকা এখনো কাজ করে যাচ্ছেন রূপালি পর্দায়। কিছুদিন আগেই শেষ করেছেন ‘সোনার চর’ নামের একটি সিনেমার কাজ। এছাড়া হাতে আরও একাধিক সিনেমা রয়েছে তার।

মৌসুমীর বয়স এখন ৪৮ বছর। তবে রূপ-সৌন্দর্য ধরে রেখেছেন দারুণভাবে। তাই ভক্তরা এখনো তাকে দেখে মুগ্ধ হন। সেই ভক্তদের জন্যই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন মৌসুমী।

যদিও তার কোনো ফেসবুক অ্যাকাউন্ট নেই। তবে ইনস্টাগ্রামে একটি অ্যাকাউন্ট রয়েছে মৌসুমীর। সেখানে তিনি নিয়মিত পোস্ট দেন।

মঙ্গলবার (১৯ জুলাই) ইনস্টায় একটি ছবি পোস্ট করেছেন মৌসুমী। সঙ্গে লিখেছেন, ‘হারিয়ে যাওয়া কোনো কিছু ফিরে পাওয়ার আনন্দ অন্যরকম। আল্লাহ মেহেরবান।’

mousumi
মৌসুমীর ইনস্টাগ্রাম পোস্ট

কথাটি মৌসুমী তার ব্যক্তিগত অনুভূতি থেকে লিখেছেন, নাকি সামগ্রিকভাবে বার্তা হিসেবে দিয়েছেন, তা পরিষ্কার নয়। তবে অনেক ভক্তই প্রশ্ন করেছেন, নায়িকার মন খারাপ কিনা। সেসবের জবাব তিনি অবশ্য এননি।

গত জুন মাসটি ছিল মৌসুমীর জীবনের অন্যতম কালো সময়। তাকে ঘিরে তার স্বামী-চিত্রনায়ক ওমর সানী এবং আরেক নায়ক জায়েদ খানের মধ্যে একপ্রকার লড়াই ঘটে যায়! একটি বিয়ের আসরে দু’জন হাতাহাতির পর্যায়ে চলে যান।

এরপর জায়েদের পক্ষ নেন মৌসুমী, সংসার বাঁচানোর জন্য ওমর সানীর লিখিত অভিযোগ; সবমিলে সিনে পাড়ায় অস্থির পরিবেশ সৃষ্টি হয়। সানী-মৌসুমীর মধ্যকার দ্বন্দ্ব এমন পর্যায়ে পৌঁছায় যে, তাদের সংসার ভাঙার গুঞ্জনও শুরু হয়। তবে শেষ পর্যন্ত বিবাদ মিটিয়ে এক হয়ে যান এই দম্পতি।

  • সর্বশেষ - বিনোদন