ময়মনসিংহ, , ২৪ শ্রাবণ ১৪২৭ অনলাইন সংস্করণ

করোনাকালে নতুন ২ সিনেমার খবর দিলেন আরিফিন শুভ

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

করোনাকালে নতুন ২ সিনেমার খবর দিলেন আরিফিন শুভ

করোনায় বিপর্যস্ত চারদিক। স্থবির হয়ে আছে সব। বন্ধ সিনেমা হল, বন্ধ রয়েছে শুটিং। এমন অবস্থায় নতুন সিনেমা হাতে পাওয়া অভিনেতা ও অভিনেত্রীদের জন্য প্রায় বিরল ঘটনা। তার ভিড়েই নতুন দুইটি সিনেমার খবর দিলেন আরিফিন শুভ।


ক্যারিয়ারের সবচেয়ে ভালো সময় কাটাচ্ছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ। মুক্তির অপেক্ষায় ছিলো আলোচিত ‘মিশন এক্সট্রিম’। নির্বাচিত হয়েছেন বলিউডের জনপ্রিয় নির্মাতা শ্যাম বেনেগালের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী নির্ভর সিনেমার ‘বঙ্গবন্ধু’ চরিত্রের জন্য। ক্যারিয়ারের এই বসন্তে হানা দিয়েছে করোনা।


এজন্য অবশ্য মন খারাপ নয় শুভ’র। সব স্বাভাবিক হলেই নতুন করে শুরু করতে চান দৌড়। জানিয়েছেন, আগস্টে শুটিং করার মানসিক একটা প্রস্তুতি নিয়ে রেখেছেন। সে সময় বিদেশি একটা অনলাইন প্ল্যাটফর্মের ওয়েব সিরিজের শুটিং করবেন তিনি।


ওয়েব সিরিজের বাইরে নতুন দুই সিনেমার খবরও জানালেন আরিফিন শুভ। তবে শর্ত বিস্তারিত এখনই বলতে চান না।


নতুন সিনেমা প্রসঙ্গে শুভ বলেন, ‘গেলো ১৫ মার্চ একটা সিনেমার অফিশিয়াল ঘোষণা আসার কথা ছিল। ১২ মার্চ আমি দেশে ফিরেছিলাম। কথা ছিল ১৭ মার্চ থেকে শুটিং হবে। কিন্তু সব ভেস্তে যায়। নতুন তারিখ অনুযায়ী নভেম্বর থেকে শুটিং হওয়ার কথা। ডিসেম্বরে কলকাতার একটি সিনেমার শুটিং। তবে আগে থেকে আর কিছুই বলব না, করোনা আমার সঙ্গে লুকোচুরি খেলছে। কোনো কিছুই সময়মতো হতে দিচ্ছে না।’


করোনা কেটে যাওয়ার অপেক্ষায় দিন গুনছেন এই নায়ক।


  • সর্বশেষ - বিনোদন