, ১০ কার্তিক ১৪২৮ অনলাইন সংস্করণ

জেনে-বুঝে ভুল করলেন মধুমিতা!

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

জেনে-বুঝে ভুল করলেন মধুমিতা!

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিক নাটক দিয়ে জনপ্রিয়তা লাভ করেছিলেন। এরপর সিনেমায় এসে ভাঙলেন ছক। ‘লাভ আজ কাল পরশু’ সিনেমায় নিজেকে মেলে ধরলেন খোলামেলা রূপে। আবার মিষ্টি তরুণীর রূপে দেখা দিয়েছেন ‘চিনি’তে।

মধুমিতার অভিনয় জীবন মসৃণ এবং সফল। তবে ব্যক্তি জীবনে পেরিয়েছেন অনেক জটিলতা। প্রেম, বিয়ে অতঃপর বিচ্ছেদ, এসব মোকাবিলা করে নিজেকে পুনরায় গুছিয়ে নিয়েছেন। যদিও বিয়েটাকেই জীবনের সবচেয়ে বড় ভুল মনে করেন তিনি।

তবে এবার জেনে-বুঝেই একটি ভুল করলেন মধুমিতা। সেটা আবার নিজেই স্বীকার করে নিয়েছেন। কী সেই ভুল? শনিবার (২৮ আগস্ট) ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। সেখানে দেখা যায়, গাড়ি চালাচ্ছেন তিনি। তবে গাড়ি চালানোর সময় মোবাইল ফোন বের করে সেটা দিয়ে ভিডিও করছিলেন অভিনেত্রী।

ভিডিওতে মধুমিতা বলেন, ‘আমি এখন গাড়ি চালাচ্ছি। আর একটা ভুল কাজ করছি। গাড়ি চালাতে চালাতে শুট করছি। এটুকু বলতে চাই, সাবধানে চালাচ্ছি। রাস্তা ফাঁকা আছে বলেই ক্যামেরাটা বের করলাম। এটা আমার ফেভারিট রাস্তা। এই ভিডিও করছি বলে কিছু মনে করো না। একা একা গাড়ি চালাচ্ছি আর ভিডিও করছি। এটা ঠিক নয়, আমি জানি। কিন্তু সামনে কিছু নেই, তাই এটা করছি। আমি শুধুমাত্র সুন্দর দৃশ্যগুলো তোমাদের সঙ্গে শেয়ার করতে চাইছিলাম।’

ভুল করলেও মধুমিতার এই সহজ স্বীকারোক্তি তার অনুসারীদের মন জয় করেছে। তারা অভিনেত্রর সমালোচনা না করে বরং তাকে সাবধানে গাড়ি চালানোর পরামর্শ দিয়েছেন।

প্রসঙ্গত, মধুমিতাকে সর্বশেষ দেখা গিয়েছে ‘ও মন রে’ শীর্ষক একটি মিউজিক ভিডিওতে। যেখানে তিনি অভিনয় করেছেন যশ দাশগুপ্তের সঙ্গে। গানটি গেয়েছিলেন বাংলাদেশের তানভীর ইভান। এটি প্রকাশ হয়েছে এসভিএফ মিউজিকের ব্যানারে।

  • সর্বশেষ - বিনোদন