, ১৩ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

বিজয়ের নাম শুনেই অস্বস্তি রাশমিকার!

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

বিজয়ের নাম শুনেই অস্বস্তি রাশমিকার!

বিজয় দেবেরাকোন্ডা ও রাশমিকা মান্দানা, ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা জুটি। বেশ কিছু দিন ধরেই দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে তাদের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। জনসমক্ষে কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রায় ‘ওপেন সিক্রেট’ হয়ে দাঁড়িয়েছিল এই জুটির প্রেম। করন জোহরের কফি কাউচ থেকে মালদ্বীপের রিসোর্ট— নিজেদের প্রেমের রঙে ভরিয়েছেন চর্চিত এই যুগল। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তারা। তবে সাম্প্রতিক খবরে মন ভেঙেছে অনুরাগীদের। জানা গেছে, সম্পর্কে চিড় ধরেছে বিজয় ও রাশমিকার। বিজয়কে ‘গুডবাই’ জানিয়ে অন্য একজনকে মন দিয়েছেন অভিনেত্রী। যদিও এখনও পর্যন্ত সে বিষয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি রাশমিকা। 

তবে, বিজয় দেবেরাকোন্ডা যে আর তার প্রথম পছন্দ নন, তা বেশ পরিষ্কার অভিনেত্রীর কথায়। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে রাশমিকাকে প্রশ্ন করা হয়, থালাপাতি বিজয় ও বিজয় দেবেরাকোন্ডার মধ্যে কাকে বেছে নেবেন তিনি? তাতে রাশমিকা উত্তর দেন, “থালাপাতি বিজয়কে দেখে আমি বড় হয়েছি। তিনি আমার জীবনে খুব গুরুত্বপূর্ণ। আর বিজয় আমার বন্ধু। এবার এই দু’জনের মধ্যে কাকে নির্বাচন করব বলুন!” রাশমিকার উত্তর থেকেই স্পষ্ট, বিজয়ের প্রতি সেই পুরনো টান তার আর নেই।

অন্যদিকে আরও জানা গেছে, তেলুগু অভিনেতা বেল্লামকোন্ডা সাই শ্রীনিবাসের প্রেমে মজেছেন রাশমিকা। সম্প্রতি নাকি একাধিকবার একসঙ্গে দেখা গেছে তাদের। ঘনিষ্ঠদের ধারণা, একে অপরকে ‘ডেট’ করছেন তারা। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচাতেও একসঙ্গে উপস্থিত হয়েছিলেন রাশমিকা ও বেল্লামকোন্ডা সাই শ্রীনিবাস। লাল গালিচায় তাদের রসায়নও ছিল চোখে পড়ার মতো। অভিনেতাকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি যদিও প্রেমের প্রসঙ্গ এড়িয়েই গিয়েছেন। শ্রীনিবাস বলেন, “আমরা দু’জনে খুব ভাল বন্ধু। আমরা দু’জনেই যেহেতু হায়দারাবাদের বাসিন্দা, তাই মাঝেমধ্যেই এখানে-ওখানে দেখা হয়ে যায়। সেটাই ক্যামেরার ধরা পড়েছে!” রাশমিকার সঙ্গে সম্পর্ক নিয়ে সাফাই গেয়ে শ্রীনিবাসের গলায় মজার সুর।

সম্প্রতি ‘বারিসু’ ছবিতে থালাপাতি বিজয়ের সঙ্গে দেখা গেছে রাশমিকা মান্দানাকে। আপাতত ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী। অন্যদিকে, খুব শিগগিরই বলিউডে পা রাখতে চলেছেন শ্রীনিবাস বেল্লামকোন্ডা। ‘ছত্রপতি’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন দক্ষিণী এই অভিনেতা।

  • সর্বশেষ - বিনোদন