, ২৬ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

রাঙামাটিতে অগ্নিকাণ্ডে ১২টি দোকান ও ঘর পুড়ে ছাই

  নিজস্ব প্রতিবেদক

  প্রকাশ : 

রাঙামাটিতে অগ্নিকাণ্ডে ১২টি দোকান ও ঘর পুড়ে ছাই

রাঙামাটিতে হঠাৎ অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ১২টি দোকান ও ঘর। শনিবার সকাল ৭টার দিকে শহরের মারী স্টেডিয়াম এলাকায় এঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, রাঙামাটি মারী স্টেডিয়াম সংলগ্ন প্রধান সড়কের পাশে গড়ে উঠা বিভিন্ন রেস্টুরেন্টের মধ্যে একটিতে আগুন দেখা যায়। পরে আগুন মুহূর্তে ছড়িয়ে পড়ে আশপাশের দোকান ও বসতঘরে। খবর দেওয়া হয় রাঙামাটি ফায়ার সার্ভিসকে। পরে পুলিশ, সেনাবাহিনী ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে নিয়ন্ত্রণে আনে আগুন। তবে তার আগে পুড়ে ছাই হয়ে যায় দোকান, রেস্টুরেন্ট ও বসতঘর।

রাঙামাটি ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক বদিউল আলম জানান, আগুন নিয়ন্ত্রণে আনতে একটু সময় লেগেছে। আগুনের সূত্রপাত সর্ম্পকে জানতে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

অন্যদিকে অগ্নিকাণ্ডের ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন খাদ্য মন্ত্রণালয়ের সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য দীপংকর তালুকদার, রাঙামাটি জেলা প্রশাসক মো. মোশারফ হোসেন খান, পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধূরী ও জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ।

  • সর্বশেষ - আলোচিত খবর