, ১৪ বৈশাখ ১৪৩১ অনলাইন সংস্করণ

বেঁচে আছেন পুনম পান্ডে, ভিডিও বার্তায় জানালেন মৃত্যুর খবরটি সাজানো নাটক

  বিনোদন ডেস্ক

  প্রকাশ : 

বেঁচে আছেন পুনম পান্ডে, ভিডিও বার্তায় জানালেন মৃত্যুর খবরটি সাজানো নাটক

একদিন আগেই বলিউড পাড়ায় ছেয়ে যায় আলোচিত-সমালোচিত অভিনেত্রী পুনম পাণ্ডের মৃত্যুর খবর। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে চিরবিদায়ের খবর ছড়ানোর পর পুনমের মৃত্যু নিয়ে তৈরি হয় ধোঁয়াশা। ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাও তার মৃত্যু নিয়ে সংশয়ে ছিলেন। তবে নাসা খ্যাত এ অভিনেত্রীর মৃত্যুর রহস্য আরও ঘনীভূত হয়েছে। এবার সবাইকে অবাক করে পুনম নিজেই জানালেন বেঁচে আছেন তিনি। আজ শনিবার এক ভিডিও বার্তায় তিনি জানালেন- মৃত্যুর খবরটি ছিল সাজানো নাটক।

এ অভিনেত্রীর ভেরিভায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শনিবার দুপুরের দিকে শেয়ার করা ভিডিওতে পুনমকে বলতে শোনা যায়, ‘আমি বেঁচে আছি। আমি সার্ভিক্যাল ক্যান্সারে মারা যাইনি।’ সেই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি বলতে বাধ্য হচ্ছি- এই যে আমি, বেঁচে আছি।’ ওই ভিডিওতে বিতর্কিত এই অভিনেত্রীকে আরও বলতে শোনা যায়, ‘আমি এটাই বলতে চাই- অন্যান্য ক্যান্সারের মতো সার্ভিক্যাল ক্যানসারও পুরোপুরি নিমূল করা যায়। এ জন্য শুধুমাত্র আপনাকে সব টেস্টগুলো করাতে হবে এবং এইচপিভি ভ্যাকসিন নিতে হবে।’

এই ভিডিও প্রাকাশের পরপর আরও একটি ভিডিও প্রকাশ করা হয় পুনমের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। সেই ভিডিওতে পুনমকে ভক্ত-শুভাকাঙ্খীদের কাছে নিজের মৃত্যুর খবর ছড়ানোর জন্য দুঃখপ্রকাশ করতে দেখা যায়। এর আগে, শুক্রবার (২ ফেব্রুয়ারি) ৩২ বছর বয়সে সার্ভিক্যাল ক্যান্সারে (জরায়ুমুখ ক্যান্সার) পুনামের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ে। অভিনেত্রীর ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকেও এক পোস্টে মৃত্যুর কথা জানানো হয়। এ নিয়ে ভারতীয় গণমাধ্যমেও খবর প্রচারিত হয়।

তবে পুনমের মৃত্যুর ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া না পাওয়ায় এবং গণমাধ্যমে তার দেহরক্ষীর দেয়া সাক্ষাৎকারের পর অভিনেত্রীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা তৈরি হয়। পুনামের দেহরক্ষী আমিন খান গণমাধ্যমকে বলেছিলেন, ‘আমি এই খবরটা একদমই বিশ্বাস করতে পারছি না। আমি চেষ্টা করছি তাঁর বোনের সঙ্গে যোগাযোগ করার।’ এরপরই অভিনেত্রীর মৃত্যুর বিষয়টিকে বানোয়াট হিসেবে ধরে নিতে শুরু করেন ভক্ত অনুরাগীরা।

  • সর্বশেষ - বিনোদন